বিএনপির পদ না থাকায় আওয়ামী লীগের ভোট পাব: তৈমূর

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক পদ থেকে অব্যাহতি দেয়ায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সুবিধাজনক অবস্থানে থাকার আশা করছেন স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার। নারায়ণগঞ্জ সিটির প্রথম নির্বাচনের কথা তুলে ধরে বিএনপি নেতা বলেন, “২০১১ বিএনপি বসেছে, আমি না। এবার বিএনপি আর আমাকে বলতে পারবে না, ‘তুমি বসো।’ তার কারণ, বিএনপিতে যে পদ ছিল সেটা নিয়ে নিয়েছে। তাই এখন আর দল আমাকে বলতে পারবে না। আমি সম্পূর্ণভাবে নাগরিকদের নিয়ন্ত্রণে আছি।’”

কীভাবে সুবিধা হবে, এই ব্যাখ্যায় তিনি বলেন, ‘যারা নৌকায় ভোট দিত, তারাও এখন আমাকে স্বচ্ছন্দে ভোট দিতে পারবে। কারণ, আমি দলীয় কোনো প্রার্থী না। যারা ধানের শীষে ভোট দিত, তারা কখনই নৌকা ভোট দেবে না। ওই ভোটগুলোও আমি পাব।’ সিদ্ধিরগঞ্জের ৫ ও ৪ নম্বর ওয়ার্ড সাইলো পুল এলাকায় মঙ্গলবার প্রচার, গণসংযোগ ও পথসভা শেষে সাংবাদিকের কাছে এ মন্তব্য করেন তৈমূর। ২০১১ সালে সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে বিএনপি সমর্থন দিয়েছিল তৈমূরকে। তবে সে নির্বাচনে তিনি সেভাবে আলোচনায় ছিলেন না। লড়াই হয়েছিল আওয়ামী লীগের দুই নেতা সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমানের মধ্যে।

সিদ্ধিরগঞ্জের সাইলো এলাকায় প্রচারণা শেষে তিনি আরও বলেন, দল পদ থেকে আমাকে প্রত্যাহার করে নিলেও বিএনপির নেতাকর্মী ও সমর্থকরা আমার পাশে আছেন। ধানের শীষ মার্কা না থাকলেও আমার চেহারাই ধানের শীষ। উল্লেখ্য, গত রোববার এক চিঠিতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টার পদ থেকে তৈমূর আলমের নাম প্রত্যাহার করে নেওয়া হয়। এর আগে নারায়ণগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক পদ থেকেও দল তাকে অব্যাহতি দেয়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ