বিদ্যুৎ বিল ও ঋণ পরিশোধ করতে ২ শিশু কন্যাকে বিক্রি!

বিদ্যুৎ বিল ও ঋণের টাকা পরিশোধ করতে দুই শিশু কন্যাকে বিক্রি করে দিয়েছেন বাবা। ঘটনাটি ঘটেছে চাঁদপুরের হাজীগঞ্জে । তবে শিশু বিক্রির ঘটনাটি আরও দেড় বছর আগে ঘটলেও সম্প্রতি বিষয়টি স্থানীয়দের মাঝে জানাজানি হয়। পরে বিক্রি হওয়া দুই কন্যাশিশুকে মা-বাবার কোলে ফিরিয়ে দিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেন হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ। বুধবার (২০ জুলাই) দুপুরে দুই শিশুকে প্রকৃত মা-বাবার কাছে তুলে দেন।

জানা গেছে, দেড় বছর আগে শিশুদের মা জান্নাত বেগমকে না জানিয়ে বিদ্যুৎ বিলের বকেয়া ৪০ হাজার টাকা ও ঋণ পরিশোধে দুই শিশু কন্যাকে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেন বাবা এমরান হোসেন। তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের নাটেহরা গ্রামের মিজি বাড়ির বাসিন্দা, পেশায় একজন বেকারি (বিস্কুট উৎপাদনকারী) ব্যবসায়ী।

এদিকে, শিশু বিক্রির ঘটনাটি আরও দেড় বছর আগে ঘটলেও সম্প্রতি বিষয়টি স্থানীয়দের মাঝে জানাজানি হয়। মঙ্গলবার (১৯ জুলাই) বিকালে এমন তথ্য পেয়ে সংবাদকর্মীরা মেয়েটির মা জান্নাত বেগমের সঙ্গে কথা বলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

হাজীগঞ্জ থানার ওসি জোবাইর সৈয়দ সাংবাদিকদের জানান, যদি কেউ কাউকে দত্তক নেন, তাহলে আদালতের মাধ্যমে নিয়ম অনুযায়ী নিতে হয়। এ ছাড়া দত্তক নেওয়ার আর কোনো সুযোগ নেই।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ