গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার বাজারে জুনাব আলী কলেজের সামনে কুমিল্লা গামী অজ্ঞাত এক কাভার্ড ভ্যান সড়কের পাশে ভ্যানসহ চালককে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। স্হানীয়রা উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার ভ্যান চালক মোঃ বিল্লাল হোসেন (৩০)কে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

স্হানীয় সূত্র জানায় জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর ঢাকা-চট্রগ্রাম মহাড়কের নিমসার জুনাব আলী কলেজের সামনে বৃহস্পতিবার রাত ২.৩০টায় ঢাকা থেকে কুমিল্লা গামী মালবাহী একটি অজ্ঞাত লড়ি সড়কের পাশে থাকা ভ্যানসহ চালককে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। স্হানীয়রা আহত ভ্যান চালককে উদ্ধার করে প্রথমে কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। সেখান থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। নিহত ভ্যান চালক হল বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর কোরপাই দক্ষিণ পাড়ার মোঃ নুরুল ইসলামের ছেলে মোঃ বিল্লাল হোসেন।

এ ব্যপারে কুমিল্লা ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মোঃ সাফায়েত হোসেন বলেন দুর্ঘটনার বিষয়ে আমি অবগত নই এবং কেউ এ বিষয়ে আমাকে অভিযোগ করে নি। নিহত ব্যক্তির কোন আত্মীয় স্বজন আইন গত সহযোগিতা চাইলে আমি সে বিষয়ে সহযোগিতা করব।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: