কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাইয়ে পিক-আপ ভ্যানে করে দুই গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় এক চোর সহ গরু সহ আটক করে জনতা পুলিশে সোর্পদ করে। ঘটনাটি ঘটেছে গত রোববার ভোর রাতে উপজেলার নয়াকামতা ভুইয়া বাড়ির রেহান উদ্দিন ভূইয়া প্রকাশ রাজ্জাক এর গোয়াল হতে গরু দুটি ৪-৫ জন চোর নিয়ে যাওয়ার কোরপাই গ্রামের লোকজন সন্দেহ হলে পিক আপটিকে থামার সংকেত দিলে তারা গাড়ি ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

মামলার বিবরণে ও স্থানীয় সূত্র জানায় জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর নয়াকামতা ভুইয়া বাড়ির মৃত নোয়াব আলীর ছেলে মোঃ রেহান উদ্দিন প্রকাশ রাজ্জাক (৭০) এর গোয়াল ঘর হতে রোববার ভোর রাতে একদল চোর তার দুটি গরু চুরি করে পালিয়ে যায়। তিনি ফজরের নামাজের সময় ঘুম থেকে উঠে দেখেন গোয়াল ঘরের দরজা খুলা এবং গরু দুটি নাই। এসময় রেহান উদ্দিন লোক মারফত জানতে পারে কোরপাই এলাকায় পিক আপে দুটি গরু এবং একজন চোর সহ আটক করেছে। এসময় স্থানীয় লোকজন পুলিশকে খবর দিয়ে গাড়ি পিকআপ এবং চোর বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই ডালিম কুমার মজুমদার, এ এস আই মোঃ জহিরুল ইসলামের নিকট সোর্পদ করা হয়।

এদিকে দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই ডালিম কুমার মজুমদার জানান রোববার ভোর রাত ৩.৪৫ মিনিট পিকআপে করে (ঢাকা-মেট্রো-নং-১৫-৫৯০৪) যাওয়ার সময়

কোরপাই গ্রামের মোঃ সেলিম মিয়া, খোরশেদা বেগমের সন্দেহ হলে থামার সংকেত দিলে তারা ৪-৫ জন চালক সহ গাড়ি ও গরু সহ ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন তাদের শোরচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে ধাওয়া করে এক চোর কে আটক করে। গরুর মালিক রেহান উদ্দিন ঘটনাস্থলে এসে গরু দুটি তার চিহ্নিত করে এবং আনুমানিক মূল্য প্রায এক লক্ষ টাকা। আটককৃত গরু চোর হল জেলার চান্দিনা উপজেলার রারিরচর মধ্য পাড়া, স্কুলের উত্তর পাশের বাড়ির সিরাজুল ইসলামের ছেলে মোঃ অলি উল্লাহ (৩৭)।

এঘটনায় রোববার রাতে বুড়িচং থানায় গরুর মালিক রেহান উদ্দিন প্রকাশ রাজ্জাক বাদী হয়ে আরো ৪-৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। আটক গরু চোর কে কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: