ব্যাংক থেকে উধাও প্রবাসীর ১৮ লাখ টাকা, ফেরত দিলো কর্তৃপক্ষ

গাজীপুরের প্রবাসী শাহজাহান মোল্লার অ্যাকাউন্ট থেকে উধাও হওয়া ১৮ লাখ টাকা ফেরত দিয়েছে উত্তরা ব্যাংক কর্তৃপক্ষ।আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) ওই প্রবাসীর ভাই জাহাঙ্গীর আলম মোল্লা ব্যাংক স্টেটমেন্টের বরাত দিয়ে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বিভিন্ন সংবাদমাধ্যমে বিষয়টি নিয়ে খবর প্রচারিত হলে ব্যাংকের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ গুরুত্ব দিয়ে তদন্ত শুরু করে। পরে তারা ওই হিসাব নম্বরে দুই দফায় ৮ লাখ এবং ১০ লাখ টাকা জমা করে দেন।আজ বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে গ্রাহকের কাছে স্টেটমেন্টও পাঠানো হয়েছে। যেখানে দু-দফায় ১৮ লাখ টাকা ফেরতের তথ্য মিলেছে।

উত্তরা ব্যাংক ম্যানেজার স্কাইল্যাব চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ‘বুধবার (২৪ আগস্ট) রাতেই টাকা তার একাউন্টে জমা দেওয়া হয়েছে। টাকাগুলো আমরা ব্যাংক কর্তৃপক্ষ ম্যানেজ করে দিয়েছে। একাউন্টের টাকা কীভাবে উধাও হয়েছে এমন প্রশ্নের জবাব দিতে রাজি হননি তিনি।’

এর আগে গত ১৪ আগস্ট ওই প্রবাসী বাংকে খবর নিয়ে জানতে পারেন তার একাউন্ট থেকে টাকা তুলে নেওয়া হয়েছে। পরে তার ভাই জাহাঙ্গীর আলমের মাধ্যমে ব্যাংক স্টেটমেন্টে তিনি দেখতে পান ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফারের মাধ্যমে গত ১৪ আগস্ট তার একাউন্ট থেকে প্রথমে আট লাখ টাকা সরানো হয় সিটি ব্যাংকের সাতক্ষীরা শাখার মেঘনা এন্টারপ্রাইজের একাউন্টে। একইভাবে আরও ১০ লাখ টাকা পাঠানো হয় জয়পাড়া এসইমি শাখায় সুমাইয়া নামের এক গ্রাহকের একাউন্টে।পরে প্রবাসীর ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে বাসন থানায় অভিযোগ দায়ের করেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ