ব্রাহ্মণপাড়ায় চান্দলা প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা উদ্বোধন

কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা প্রবাসী কল্যান সংস্থার উদ্বোধন করা হয়েছে। গতকাল ৬ মার্চ শুক্রবার বিকেলে চান্দলা কে.বি হাইস্কুল এন্ড কলেজ মাঠে এক আলোচনা সভা ও দোয়া মোনাজাত এর মাধ্যমে সংস্থাটির শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে প্রবাসী কল্যান সংস্থার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন কুমিল্লার জেলার শাখার সাধারণ সম্পাদক ডাক্তার আতাউর রহমান জসিম। বিশেষ অতিথি ছিলেন চান্দলা ইউপি চেয়ারম্যান মোস্তবা আলী শাহীন, ইউনিয়ন আ’লীগের যুগ্ম আহবায়ক সফিকুল ইসলাম বাবুল, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোস্তফা জামান, ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক এনামুল হক সুমন। পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সুমন। এসময় ইউনিয়ন আ’লীগ নেতা আঃ হান্নান দারোগা, মাওলানা রফিকুল ইসলাম ভূইয়া, কবির আহাম্মেদ, বাচ্চু মিয়া, আবু তাহের, ডাক্তার এ কে এম জহির, আজিজ সরকার লিটন, মো. নাজমুল হাসান, যুবনেতা আলমগীর হোসেন, শানু মাষ্টার, আব্দুল্লাহ আল মামুন, ইউনিয়ন আ’লীগ নেতা বিল্লাল হোসেন, ডাক্তার জয়নাল আবেদীন, প্রবাসী আবুল কালাম আজাদ, সংগঠনের উপদেষ্টা নাসির উদ্দিন সহ এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য মাঈন উদ্দিন শাহীন, আক্তার হোসেন, হানিফ মুন্সি, আবুল কালাম আজাদ, সোহেল রানা, আনিসুর রহমান, সাদিকুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, এ সংগঠনটি সেবামূলক একটি সংগঠন। অর্থের অভাবে কোন শিক্ষার্থী ঝঁরে পড়বে না। কোন বাবা তার মেয়েকে অর্থের অভাবে বিবাহ দিতে সমস্যা হবে না। অর্থের অভাবে কোন বাবা, কোন মা ক্ষুর্ধাত থাকবে না। অর্থের অভাবে কোন মানুষ বিনা চিকিৎসায় মারা যাবে না। কোন প্রবাস ফেরত ভাই অর্থের আভাবে বিপদে পরবে না। এই সকল সেবামূলক কার্যক্রম প্রদান করাই এই সংগঠনের মূল উদ্দোশ্য। এছাড়াও এই সংগঠন সমাজের যে কোন মানুষের সমস্যায় পাশে দাড়াবে এবং তাদের সমস্যা সমাধানে কাজ করে যাবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ