ডেস্ক রিপোর্টঃ কিশোরগঞ্জে ছয় বছর বয়সী ভাইয়ের কোল থেকে নয় মাসের শিশুকে ছিনতাই করে নিয়ে যাওয়ার পর লাভলী আক্তার জুঁই (২২) নামে এক নারী জনতার হাতে আটক হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছে। উদ্ধার হওয়া শিশুটির নাম আলিয়া আক্তার জান্নাত।

অন্যদিকে, শিশু ছিনতাইয়ে অভিযুক্ত নারী লাভলী আক্তার জুঁই নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার চৌধুরী পাড়া এলাকার বাসিন্দা। পরে আটক হওয়া লাভলী আক্তার জুঁইয়ের স্বীকারোক্তি অনুযায়ী আজ রবিবার (৪ ফেব্রুয়ারি) সকালে শহরের স্টেশন রোড এলাকার একটি প্রাইভেট ক্লিনিক থেকে পারুল আক্তার (৫০) নামের আরেক নারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কিশোরগঞ্জ জেলা শহরের শোলাকিয়া এলাকার বাসিন্দা ইসরাইল মিয়ার মেয়ে রোজিনা আক্তার দুই সন্তানকে নিয়ে গত ২৪শে জানুয়ারি পাবনার স্বামীর বাড়ি থেকে বাবার বাড়িতে বেড়াতে আসে। শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে রোজিনার ছয় বছর বয়সী ছেলে হজরত আলী ছোট বোন আলিয়া আক্তার জান্নাতকে কোলে নিয়ে আজিমউদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে খেলা করছিল। সুযোগ বুঝে বিকেল ৩টার দিকে শিশু পাচারকারী লাভলী আক্তার জুঁই শিশু জান্নাতকে হজরত আলীর কোল থেকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

শিশু ছিনতাই হয়ে যাওয়ার পরপরই বিষয়টি পরিবারের পক্ষ থেকে শহরের মাইকিং করা হয়। এ পরিস্থিতিতে শিশুটিকে নিয়ে রাত ৮টার দিকে শহরের পুরানথানা এলাকায় অবস্থানকালে পাচারকারী নারী লাভলী আক্তার জুঁই জনতার হাতে আটক হয়। পরে লাভলী আক্তার জুঁইয়ের স্বীকারোক্তি অনুযায়ী সকালে শহরের স্টেশন রোড এলাকার একটি প্রাইভেট ক্লিনিক থেকে সহযোগী পারুল আক্তারকে আটক করে পুলিশ।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো: ইকবাল হায়াত জানান, এ ঘটনায় শিশুটির মা রোজিনা আক্তার বাদী হয়ে থানায় মামলা করেছেন। এছাড়া উদ্ধার হওয়া শিশুটিকে পৌর কাউন্সিলর আরিফুল ইসলাম আরজু ও সংরক্ষিত নারী কাউন্সিলর কামরুন নাহার লিপির উপস্থিতিতে মায়ের কোলে তুলে দেয়া হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: