কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়ন প্রবাসী আওয়ামী গোষ্ঠীর পক্ষ থেকে বিনামূল্যে ৬ টি মাদরাসায় মোট ১০০ জিল পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার হাসনাবাদ ইউনিয়নের ৬ টি মাদরাসার শিক্ষক, পরিচালক ও শিক্ষার্থীদের হাতে পবিত্র কোরআন শরীফ গুলো তুলে দেওয়া হয়েছে।

মাদরাসা গুলো হলো- মানরা নূরে মদীনা মাদরাসা ও এতিমখানা, বাদুয়াড়া নোয়াবাড়ি তালিমুল কোরআন নুরানী মাদরাসা, নরপাইয়া তালিমুল কোরআন মাদরাসা ও এতিমখানা, আশিয়াদারী আল জান্নাতুল আরাবিয়া হিফয মাদরাসা, আশিয়াদারী পূর্বপাড়া আশ্রাফুল উলুম নুরানী ও হাফেজিয়া মাদরাসা এবং আলীনকীপুর জালালিয়া হাফেজিয়া মাদরাসা ও এতিমখানা। হাসনাবাদ ইউনিয়ন প্রবাসী আওয়ামী গোষ্ঠীর আহ্বায়ক মো. শামীম ভুঁইয়ার নেতৃত্বে হাসনাবাদ ইউনিয়ন প্রবাসী আওয়ামী গোষ্ঠীর অন্যান্য নেতৃবৃন্দের নিজস্ব অর্থায়নে এই ৬ টি মাদরাসার কোরআনে হাফেজদের জন্য পবিত্র কোরআন শরীফ গুলো বিতরণ করা হয়েছে। হাসনাবাদ ইউনিয়ন প্রবাসী আওয়ামী গোষ্ঠীর নেতৃবৃন্দের উক্ত কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন সাধারণ জনগণ। এছাড়াও হাসনাবাদ ইউনিয়ন প্রবাসী আওয়ামী গোষ্ঠীর নেতৃবৃন্দ হাসনাবাদ ইউনিয়নে আরো অনেকগুলো কার্যক্রম পরিচালনা করবে।

কোরআন শরীফ বিতরণকালে উপস্থিত ছিলেন প্রবাসী মো. স্বপন হোসেন, প গ্রাম স্কুল এন্ড কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক সাংবাদিক আকবর হোসেন, ছাত্রলীগ নেতা মো. রাজ্জাক হোসেন রাজু, গিয়াস উদ্দিন, সজিব, শাহাদাত, সৈকতসহ আরো অনেকে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: