মাশাআল্লাহ, তোমাকে নিয়ে গর্বিত ছোট ভাই: মুশফিক

আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় ১১১ টি দেশের ১৫৩ জন হাফেজের মধ্যে তৃতীয় স্থান অর্জন করে বাংলাদেশের নাম উজ্জ্বল করেছে হাফেজ সালেহ আহমদ তাকরিম। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাত তিনটার দিকে সৌদি আরবের পবিত্র মক্কায় আয়োজিত ৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতা শেষে দেশে ফিরেন তাকরিম। এ সময় বিশ্বজয়ী তাকরিমকে অভিনন্দন জানাতে বিমানবন্দরে ভিড় করেন ধর্মপ্রাণ মুসলিমরা।

তাকরিকের অনন্য এই অর্জনে খুশি দেশের মানুষ। তাকে অভনন্দন জানাতে ভোলেননি বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। শুক্রবার ফেসবুকে তাকরিমকে অভিবাদন জানিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন এ পঞ্চপাণ্ডব তারকা। ক্রেস্ট হাতে তাকরিমের ছবি শেয়ার করে মুশফিক লিখেছেন, মাশাআল্লাহ্, আলহামদুলিল্লাহ। তোমাকে নিয়ে গর্বিত ছোট ভাই। দয়া করে আমাদের জন্য দোয়া করো।

মুশফিকের এই স্ট্যাটাস মুহূর্তেই কোটি ভক্তর কাছেমুহূর্তে পোঁছে যায়। পোস্টের পর মাত্র ১ ঘণ্টায় রিঅ্যাক্ট সংখ্যা ১ লাখ ২২ হাজার ছাড়িয়ে গেছে। ৮২৬ শেয়ারসহ পোস্টের তলায় মন্তব্য জমা পড়েছে ৭ হাজার ৩০০ এর বেশি। সেসব মন্তব্যেও তাকরিমকে প্রশংসায় ভাসিয়েছেন নেটিজেনরা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ