মুহাম্মদ (সা.) কে কটূক্তি, বৃষ্টিতে ভিজে হাজারো মানুষের বিক্ষোভ

মৌলভীবাজারে প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে হাজারো মানুষের অংশগ্রহণে বিক্ষোভ মিছিল কমূসূচি পালন করে উলামা পরিষদ। ভারতে হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে কটূক্তি অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে গত দুইদিন ধরে চলছে এই বিক্ষোভ। সোমবার (১৩ জুন) দুপুরে মৌলভীবাজার শহরের টাউন ঈদগাহ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এসময় শুরু হয় বৃষ্টি। কিন্তু আগত ধর্মপ্রাণ মানুষরা বৃষ্টি উপেক্ষা করেই মিছিলে অংশ নেন। বিভিন্ন স্লোগান দিয়ে শহরের প্রধান প্রধান সড়কগুলো পরিদর্শন করেন।

মিছিলে নেতৃত্ব দেন বরুনার পরী শায়খুল হাদিস রশিদুর রহমান ফারুক। এর আগে টাউন ইদগাহে সমাবেশ হয়। এছাড়া সমাবেশে মৌলভীবাজারের বিভিন্ন কওমি মাদরাসার মুহতামিম, ইমামা-খতিব ও মাদরাসা শিক্ষকরা বক্তব্য রাখেন। বিক্ষোভে রায়পুর, দারুল উলুম, জামেয়া দ্বীনিয়া, জামেয়া আরাবিয়া, নুরুল কুরআন, বরুণা, শেখবাড়িসহ বিভিন্ন মাদরাসার হাজার হাজার ছাত্র-শিক্ষকরা মিছিল ও সমাবেশে অংশ নেন।

মিছিলে বিক্ষোভকারীরা নানা প্রতিবাদী শ্লোগান দিয়ে পুরো রাজপথ দখলে রাখেন। এসময় কিছুক্ষণের জন্য যান চলাচল বন্ধ হয়ে যায়। মিছিল শেষে একদিকে বৃষ্টি অপরদিকে বরুনার পীর রশিদুর রহমান ফারুক হাজারো প্রতিবাদী মুসল্লীদের নিয়ে মোনাজাতে কান্নায় ভেঙ্গে পড়েন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

ফেসবুকে আমরাঃ