‘মেগুনি’র ছবি পোস্ট করে পদ গেলো দুই যুব মহিলা লীগ নেত্রীর

মোংলায় মিষ্টি কুমড়া দিয়ে বানানো ‘মেগুনি’র ছবি পোস্ট দেওয়ার পর পৌর যুব মহিলা লীগের দুই নেত্রীকে বহিষ্কার করা হয়েছে।রোববার (১০ এপ্রিল) বিকেলে মোংলা পোর্ট পৌর যুব মহিলা লীগের এক জরুরি সভায় তাদের বহিষ্কার করা হয়।তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় দলীয় পদসহ সাধারণ সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে বলে মােংলা পৌর শাখার যুব মহিলা লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বহিষ্কৃতরা নেত্রীরা হলেন-পৌর যুব মহিলা লীগের সহ-সভাপতি ও পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলি আকন এবং যুগ্ম-সম্পাদক সাজিয়া স্বপ্না। বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (৮ এপ্রিল) সাজিয়া পারভীন স্বপ্না তার ভেরিফায়েড ফেসবুক আইডি (Swapna Sajia) থেকে মিষ্টি কুমড়ার ছবিসহ পোস্ট দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে নিয়ে উপহাস করেন। ওই পোস্টে মােংলা পৌর যুব মহিলা লীগের সহ-সভাপতি ও পৌরসভার সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর শিউলি আকন তামাশামূলক মন্তব্য করেন। এ কারণে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সাজিয়া পারভীন স্বপ্না ও শিউলি আকনকে মােংলা পৌর শাখার যুব মহিলা লীগ থেকে বহিষ্কার ও তাদের প্রাথমিক দলীয় সদস্য পদ বাতিল করা হলো।

বিষয়টি নিশ্চিত করে মোংলা পৌর যুব মহিলা লীগের সভাপতি সুমি লীলা বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে উপহাস ও আপত্তিকর পোস্ট করার ফলে মোংলাসহ দেশের অন্যান্য অঞ্চল থেকে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। তাই জরুরি বৈঠক ডেকে কমিটির সদস্যদের মতামতের ভিত্তিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, মোংলা পৌর যুব মহিলা লীগে দায়িত্বে থাকা অবস্থায় প্রধানমন্ত্রী ও আ.লীগের সভাপতিকে নিয়ে এমন কটূক্তি ও উপহাস দুঃখজনক। আমি দলীয় জেলা ও বিভাগীয় পর্যায় নেতৃবৃন্দের সাথে আলাপ করে আইনিভাবে ব্যবস্থা গ্রহণের চেষ্টা করবো, যাতে আমার যুব মহিলা লীগের ভেতরে কোনো নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে নিয়ে এমন বাজে মন্তব্য করতে সাহস না পায়।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ