মোটরসাইকেল নিয়ে ছাগল চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ২ ভাই

লালমনিরহাটের আদিতমারী উপজেলার স্বর্ণামতি সেতু এলাকায় মোটরসাইকেল নিয়ে ছাগল চুরি করার সময় ধাওয়া করে দুই ভাইকে আটক করেছে স্থানীয়রা। এ ঘটনায় ছাগলের মালিক বাদী হয়ে জেলার আদিতমারি থানায় মামলা দায়ের করেছেন। আটক দুই ভাই কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মোশারফ হোসেন পবন (৪০) ও মীর ইকবাল হোসেন স্বপন (৩২)।

শনিবার (২১ আগস্ট) দুপুরে ওই দুই ভাইকে লালমনিরহাট জেলা হাজতে পাঠানো হয়েছে বলে আদিতমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম নিশ্চিত করেছেন। তারা মোটরসাইকেলযোগে কৌশলে ছাগল চুরি করে বিক্রি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলেও জানান ওসি।

ওসি বলেন, পালসার মোটরসাইকেলযোগে গতকাল শুক্রবার (২০ আগস্ট) বিকেলে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক হয়ে কালীগঞ্জ ফিরছিলেন মোশারফ হোসেন পবন ও তার ভাই মীর ইকবাল হোসেন স্বপন। আদিতমারী উপজেলার স্বর্ণামতি সেতুর পূর্ব পাড়ে স্থানীয় জামিনুর রহমান ছাগলগুলোকে ঘাস খাওয়াচ্ছিলেন। এ সময় হঠাৎ মোটরসাইকেলে দুই ভাই এসে একটি ছাগল তুলে নিয়ে পালিয়ে যায়। পরে ছাগল মালিকের চিৎকারে ওই দুই ভাইকে সেতুর পশ্চিম পাড়ের লোকজন আটকানোর চেষ্টা করে ব্যর্থ হন।

পরে সেতুপাড়ের লোকজন তার পেছনে মোটরসাইকেল ধাওয়া করে হাসিমের তেল পাম্প এলাকায় গিয়ে ছাগলসহ দুই চোরকে আটক করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাগল ও মোটরসাইকেলসহ তাদের আটক করেন। উদ্ধারকৃত ছাগলটির আনুমানিক মূল্য ৩ হাজার টাকা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ