ডেস্ক রিপোর্টঃ আইপিএলের ১১তম আসরের গ্রুপ পর্বের শেষ মুহূর্তের খেলা বেশ জমে উঠেছে। এবারের আইপিএলে দারুণ ছন্দে হায়দরাবাদ। ইতোমধ্যে প্লে-অফে খেলা নিশ্চিত করেছে সাবেক চ্যাম্পিয়নরা। অরেঞ্জ আর্মিরা ১৩ ম্যাচে ৯ জয়ে ১৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে তারা।

অন্যদিকে প্লে-অফে খেলা নিশ্চিত করতে বাকি দলগুলোর মধ্যে প্রচণ্ড লড়াই করতে দেখা যাচ্ছে।

এদিকে, চলতি আইপিএলে মোটেই ফর্মে নেই ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। সমর্থকদের প্রত্যাশা পূরণ করতে পারছে না দলটি। তবে দলের নিয়ম-শৃঙ্খলার ব্যাপারে কোনো রকমের ছাড় দিতে নারাজ ফ্র্যাঞ্চাইজির মালিকরা। সে টিমের অধিনায়ক হোক আর সাধারণ ক্রিকেটার, নিয়ম সবার জন্যই প্রযোজ্য। যে কারণে জিম সেশন মিস করে পার পেলেন না মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মাও।

মুম্বাই ইন্ডিয়ান্সে এবার অভিনব শাস্তির নিয়ম চালু করেছেন ফ্র্যাঞ্চাইজির মালিকরা। অবশ্য পুরো ব্যাপরাটাই মজার মোড়কে। আর তারই জের ধরে জিম সেশন মিস করার জন্য মজার এক পোশাক পড়তে হলো ক্যাপ্টেন রোহিত শর্মাকে।

ছবিতে দেখা যায়, হার্দিক ও ক্রুনাল পাণ্ডিয়া ক্যাপ্টেন রোহিত শর্মাকে দুই পাশে থেকে ঘিরে মজা উপভোগ করছেন। এ অবস্থায় রোহিত হাত দিয়ে নিজের মুখ আড়াল করেছেন লজ্জায়। সেই ছবি আবার রোহিতের স্ত্রী রিতিকা স্বয়ং নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে শেয়ার করে ট্রল করেন। ক্যাপশনে লিখেন, ‘ওহ! তোমাকে বেশ কিউট লাগছে!’

তবে কেন রোহিত ‘লেট লতিফ’ হয়ে গেলেন সে ব্যাপারে পরিস্কার করে কিছু বলেননি তিনি।

এর আগে, এমন মজাদার শাস্তি পেয়েছিলেন ঈশান কিষাণ ও অনুকূল রায়ও। টিম মিটিংয়ে এবং বাস ধরতে দেরিতে এসেছিলেন দুই ক্রিকেটার। তারপর মজার পোশাক পড়ে যাত্রা করতে হয়েছিল দুই ক্রিকেটারকে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: