রহস্যময় ভাবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ থেকে বাদ পড়লেন দ্বিতীয় রানারআপ হিমি

বিনোদন ডেস্কঃ তুমুল তর্ক-বির্তকের অবশান ঘটিয়ে অবশেষে ৪ অক্টোবর আয়োজক ও বিচারকরা মিলে আবারও নতুন করে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিজয়ীর নাম ঘোষণা করেন। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী হয়েছেন জেসিয়া ইসলাম, অন্যদিকে প্রথম রানারআপ হয়েছেন ফাতেমা তুজ জাহরা ও দ্বিতীয় রানার আপ হয়েছেন যৌথ ভাবে রুকাইয়া জাহান চমক ও সঞ্চিতা রানী দত্ত।
কিন্তু একি কাণ্ড! তথ্য গোপনের দায়ে আয়োজকরা এভ্রিলকে বাদ দিয়েছেন কিন্তু দ্বিতীয় রানার আপ হিমিকে কেন তারা বাদ দিলেন এ বিষয়টির ব্যাপারে তেমন কিছু পরিষ্কার করে বলেননি। এ বিষয়ে প্রিয়.কম থেকে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘বিচারকরা আবার নতুন করে বিচার করেছেন তাই আমি এ বিষয়ে তেমন কিছুই বলতে চাই না। কারণ হিমি এখানে উপস্থিত নেই। তাকে আসতে বলা হয়েছিল এই অনুষ্ঠানটিতে কিন্তু সে আসেনি। আর তাই বিচারকের নতুন রায় অনুয়ায়ী তাকেও বাদ দেওয়া হয়েছে।’
এদিকে হিমির সঙ্গে প্রিয়.কম থেকে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‌‌‘এমনটা হবে এটা আমি আগে থেকেই জানতাম। আর এর আগের অনুষ্ঠানেই আমার সঙ্গে অবিচার করা হয়েছে। সংবাদ সম্মেলনে বলা হয়েছে আমি যাইনি বলে আমাকে বাদ দেওয়া হয়েছে, এটা আসলে হাস্যকর অজুহাত। কারণ আমাদের মূল্যায়ন হয়েছে গ্র্যান্ড ফিনালেতে আমাদের চূড়ান্ত পারফর্মেন্সের উপর। ফলে আজকে উপস্থিত থাকাটা খুব জরুরি ছিল বলে আমি মনে করিনি।’ আর এই সিদ্ধান্ত আয়োজকদের ‘মনগড়া’ বলেও দাবি করেন তিনি।
উল্লেখ্য, ৪ অক্টোবর অন্তর শোবিজ ও অনিক এন্টারটেইনমেন্টের যৌথ আয়োজনে আবারও নতুন করে লাভেলো প্রেজেন্ট ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নিয়ে যে বিতর্কের শুরু হয় তার অবসান করতেই একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন বিজয়ীর নাম ঘোষণা করা হয়। একই সঙ্গে নতুন করে ফলাফলও ঘোষণা করা হয়। আনুষ্ঠানিকভাবেই তথ্য গোপন করায় এভ্রিলকে বাদ দেওয়া হয়। এর ফলে নতুন করে বিচারকরা বিজয়ীর নাম ঘোষণা করেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর। সেই সঙ্গে বদলে যায় প্রথম রানার আপ ও দ্বিতীয় রানার আপও।

সূত্রঃ প্রিয়.কম

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ