শতাব্দীর সেরা ছবিতে এক ফ্রেমে বন্দী হলেন মেসি-রোনালদো

কিছুদিন আগের কথা। ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে আলোড়ন তুলেন ক্রিস্তিয়ানো রোনালদো। সেখানে নিজের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসিকে জাদুকরী ও অসাধারণ মানুষ বলেছিলেন তিনি। মন্তব্যের সবটুকু জুড়েই ছিল কেবল প্রশংসার ফুলঝুড়ি।

কে ভেবেছিল, এর কয়েকদিন বাদেই এক ফ্রেমে বন্দী হবেন ফুটবল বিশ্বের দুই মহারথী। ছবিটি প্রকাশ পাওয়ার পর থেকেই ঝড় বয়ে যায় ইন্টারনেটে। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার কিংবা অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ‘হট টপিক’ ছিল সেটি। অনেকেই আবার ‘শতাব্দীর সেরা ছবি’ বলে আখ্যায়িত করেন।

মাঠের লড়াইয়ে অনেকবারই সাক্ষাত হয়েছে মেসি-রোনালদোর। তবে সেটা বছরের দুই বা তিনবার করে। এর বাইরে খুব একটা সাক্ষাৎ হয় না বললেই চলে। বিজ্ঞাপনের বাজারে তাদের চাহিদাও অনেক। তবে দুজনকে দিয়ে একই বিজ্ঞাপন করানোর অকল্পনীয় ভাবনাটাকে সত্যিতে রুপ দিয়েছে বিখ্যাত ফ্রেঞ্চ ফ্যাশন হাউজ লুই ভিতো।

ছবিতে দেখা যায় বেশ মনোযোগের সঙ্গে দাবা খেলছেন মেসি ও রোনালদো। তাদের পরনে ছিল কালো টি-শার্ট ও জিন্সের প্যান্ট। দুজনেরই ক্যাপশনে লেখা, ‘জয় হচ্ছে মনের অবস্থা। ‘ যেহেতু খেলায় এতোটাই মগ্ন ছিলেন তাই তাদের দেখে বোঝার উপায় ছিল না ফুটবল খেলে থাকেন তারা।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ