শফিউলের অপেক্ষায় ঘরে অন্তঃসত্ত্বা স্ত্রী

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার দুইদিন পরও ফায়ার ফাইটার শফিউল ইসলাম (২২) এখনো নিখোঁজ রয়েছেন। অগ্নিকাণ্ডের ২ দিন পেরিয়ে গেলেও শফিউলের খোঁজ না মেলার কারণে পরিবার ও স্বজনদের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে।

পারিবারিক সূত্রে জানা যায়, শফিউল ইসলাম সিরাজগঞ্জের সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামের আব্দুল মান্নান হোসেনের ছেলে। পরিবারের দুই সন্তানের মধ্যে শফিউল ইসলাম বড়। তিনিই পরিবারের একমাত্র উপার্জনকারী।

২০২১ সালে বিয়ে করেছেন শফিউল ইসলাম। বর্তমানে তার স্ত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। নিখোঁজ হওয়ার আগে শফিউল ইসলাম কুমিরা ফায়ার স্টেশনে ফায়ার ফাইটার হিসেবে কর্মরত ছিলেন।

উল্লাপাড়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় পেশাগত দায়িত্ব পালনে কুমিরা ফায়ার স্টেশন কর্মীদের সঙ্গে শফিউল ইসলামও উদ্ধার অভিযানে অংশ নেন। পরে অবস্থা আরও বেগতিক হলে ফায়ার সার্ভিসের ২৫টি ইউনিট উদ্ধার অভিযানে অংশ নেয়। তবে এখন পর্যন্ত শফিউল ইসলাম নিখোঁজ রয়েছেন।

সোমবার সকালে আব্দুল মান্নান মোবাইল ফোনে জানান, শফিউলের স্ত্রী অন্তঃসত্ত্বা। এ সময় যদি আমার শফিউলের কোনো কিছু হয়ে যায়, তা হলে আমরা একেবারে নিঃস্ব হয়ে যাব। আমি একজন তাঁত শ্রমিক। বর্তমানে অসুস্থতায় ভুগছি। আমি সন্তানকে ফেরত চাই।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন অফিসার জালাল উদ্দিন বলেন, নিখোঁজের খবর পেয়ে শফিউলের বাড়িতে খোঁজ খবর নেওয়ার জন্য আমরা গিয়েছিলাম। তার পারিবারিক অবস্থা বেশি ভালো না। শফিউলের নিখোঁজের খবরে তার পরিবার দিশেহারা হয়ে পড়েছে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ