শরীর দেখিয়ে ভাইরাল হইনি, চোখের পানি দিয়ে হয়েছি: সুবাহ

সম্প্রতি মুক্তি পেয়েছে নবাগত নায়িকা শাহ হুমায়রা সুবাহ অভিনীত সিনেমা ‘বসন্ত বিকেল’। এরআগে নানা কারণে ব্যক্তিজীবন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে আলোচনায় আসেন এ নায়িকা। বর্তমানেও আলোচিত হচ্ছেন তিনি তবে এবার ব্যক্তিগতজীবন নিয়ে নয়। এবার তিনি আলোচনায় এসেছেন তার সিনেমা মুক্তির পরে।

সুবাহ তার সিনেমা মুক্তির পরে হল পরিদর্শনে গিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন। তবে সেটার উত্তর দিতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফের ক্ষোভ ঝেড়েছেন এ নায়িকা। সুবাহ রবিবার (২৩ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এক পোস্টে বলেন- ‘হ্যাঁ এখন সিনেমার জন্য ভাইরাল হয়েছি কারণ এটা আমার প্রথম ছবি আমি এই ছবির জন্য অনেক কষ্ট করে অভিনয় করেছি।

তিনি আরও বলেন, ‘কিন্তু এর আগে যখন ভাইরাল হইছিলাম তখন কিন্তু শরীর দেখাইয়া ভাইরাল হইনি সত্যি ঘটনা তুলে ধরে চোখের পানি ফেলে ভাইরাল হয়েছি। মানুষতো পয়সা খরচ করে শরীর দেখাইয়া হট ড্রেস পরে ভিডিও বানায় কত কি করে ভাইরাল হতে চায় কিন্তু হইতে পারে না পারেনা! আর যদি আমাকে মানুষজন পছন্দ করে ভালবাসে ফলো করে তাহলে আমার কি করার আছে বলুন? এসময় সুবাহ বলেন, সবার জন্য শুভকামনা সবাই বসন্ত বিকেল হলে গিয়ে দেখুন আশা করি আমার অভিনয় আপনাদের ভাল লাগবে।

উল্লেখ্য, রফিক সিকদারের পরিচালিত ‘বসন্ত বিকেল’-এ সুবাহ’ র বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সূচরিতা, তানভীর তনু, শিবা সানুসহ অনেকেই। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে রয়েছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ