হেফাজতে ইসলামের ডাকে শুক্রবার (২ এপ্রিল) সারা দেশে শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি পালন করতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরী। তিনি বলেন, শান্তিপূর্ণ আন্দোলনে এভাবে পুলিশের গুলিবর্ষণের প্রতিবাদে আগামী শুক্রবার হেফাজতে ইসলামের ব্যানারে সারা দেশে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি পালন করুন। বাদ জুমা দেশের প্রতিটি মসজিদ থেকে হেফাজতে ইসলামের ব্যানারে সুশৃঙ্খলভাবে প্রতিবাদ মিছিল বের করার জন্য আহ্বান জানান তিনি। বুধবার (৩১ মার্চ) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে এ আহ্বান জানান তিনি।

বাবুনগরী বলেন, মোদির আগমনের প্রতিবাদে ২৬ মার্চ ঢাকা বায়তুল মোকাররম, হাটহাজারী, যাত্রাবাড়ী, বি-বাড়িয়াসহ দেশের বিভিন্ন জায়গায় আন্দোলনরত তৌহিদী জনতার ওপর গুলিবর্ষণ করে ২০ জনকে শহিদ করা হয়েছে এবং গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে শত শত প্রতিবাদী তৌহিদী জনতাকে রক্তাক্ত করা হয়েছে।

এ প্রতিবাদ দেশ কিংবা সরকারের বিরুদ্ধে নয় উল্লেখ করে বাবুনগরী বলেন, মোদি মুসলমানদের রক্তখেকো, ভারতের গুজরাটের আহমেদাবাদে হাজার হাজার মুসলমানদের রক্ত ঝরিয়েছে কসাই মোদি। কাশ্মীরের মুসলমানদের রক্তে এই খুনি মোদির হাত এখনো রঞ্জিত। সে ৫০০ বছরের মুসলিম নিদর্শন বাবরি মসজিদকে ভেঙে সেখানে রাম মন্দির নির্মাণ করে মুসলমানদের কলিজায় ছুরিকাঘাত করেছে।

আল্লামা বাবুনগরী আরও বলেন, নিরীহ-নিরস্ত্র ছাত্রদের পাখির মতো গুলি করে হামলা ও শহিদ করল, এর কোনো বিচার এখনো হয়নি। বরং দেশের বিভিন্ন জায়গায় হেফাজতে ইসলামের নেতাকর্মীসহ তৌহিদী জনতার ওপর নানা হয়রানি করা হচ্ছে বলে আমরা খবর পাচ্ছি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: