প্রেমিকার বিয়ের খবর শুনে সপ্তাহখানেক বিষণ্ণ থাকা প্রেমিক অবশেষে আত্মহত্যা করেছেন। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার আগে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাসও দেন ওই প্রেমিক। শুক্রবার (২২ জুলাই) রাতের কোনো এক সময় রংপুরের মধ্য ঘাঘটপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। শনিবার (২৩ জুলাই) সকালে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত সাজিদুল ইসলাম সাজিদ (১৯)ঘাঘটপাড়ার রবিউল ইসলামের ছেলে। নগরীর টার্মিনাল গণেশপুর টিএমএসএস টেকনিক্যাল কলেজের কম্পিউটার সায়েন্স বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন সাজিদ।

এলাকাবাসী জানান, এক সপ্তাহ আগে প্রেমিকার বিয়ে হওয়ায় বিষণ্ণতায় ভুগছিল সাজিদ। হতাশাগ্রস্ত হয়ে এমন করতে পারে বলে ধারণা এলাকাবাসীর।

পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার রাত ১০টার দিকে সাজিদ নিজ ঘরে ঘুমাতে যায়। শনিবার সকালে ঘুম থেকে উঠার জন্য ডাকাডাকি করে সাজিদের সাড়া পাননি তারা। পরে ঘরের জানালা খুলে তারা সাজিদের মরদেহ দেখতে পান।

সাজিদের ফেসবুক পেজে দেখা যায়, ভোর ৪টার দিকে লেখেন, এই পৃথিবীটা অনেক সুন্দর, শুধু তোমার জন্য চলে গেলাম আল্লাহর কাছে। দুনিয়াটা যত বড়, তোমাকে অতটাই ভালবাসি। এত বড় পৃথিবীটা তুমি একলা সব কি করলা? বিয়ে করে আমাকে একটাবার জানাইলা না। কী এমন দোষ করেছিলাম, এত বড় শাস্তি দিলা? ভাল থাকো।

তাজহাট থানার ওসি নাজমুল কাদের জানান, নিজ বাসা থেকে সাজিদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে প্রাথমিক তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। কোনও অভিযোগ থাকলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: