ডেস্ক রিপোর্টঃ কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে মাইক্রোবাসের ধাক্কায় অটোরিক্সার যাত্রী এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার(১৫ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে তিনটার দিকে কক্সবাজার মেরিন ড্রাইভ রোডের হিমছড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে অটোরিক্সার চালকসহ ২জন আহত হয়েছে।

নিহত শাম্মী ঢাকাস্থ এনবিআর অফিসের সহকারী কাস্টমস কমিশনারের নববিবাহিতা স্ত্রী। ঘাতব মাইক্রোবাসটি আটক করেছে জনতা।

জানা যায়, ঢাকাস্থ এনবিআর অফিসের সহকারী কাস্টমস কমিশনার এইচ এম আহসানুল কবির ও তার নববিবাহিতা স্ত্রী শাম্মী খানম তানিয়া ঢাকা থেকে ইউএস বাংলার পৌনে ১২টার ফ্লাইটে করে কক্সবাজার ভ্রমণে আসনে।

আগে নির্ধারিত রেজুর খাল সংলগ্ন হোটেল মারমেইড ইকো রিসোর্টে ব্যাটারি চালিত অটোরিক্সায় করে যাচ্ছিল এই পর্যটক দম্পতি। পথিমধ্যে হিমছড়ি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মাইক্রোবাস অটোরিক্সাটিকে ধাক্কা দিলে মারাত্মক আহত হয় স্ত্রী শাম্মী খানম তানিয়া।

কলকাতা টিভির কক্সবাজার প্রতিনিধি শাহজাহান চৌধুরী শাহীনসহ স্থানীয় কিছু সাংবাদিক পেশাগত দায়িত্ব শেষে কক্সবাজার ফেরার সময় রাস্তার ধারে আহতদের পড়ে থাকতে দেখে তাদের বহনকারী গাড়ি তুলে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তাররা শাম্মী আখতার তানিয়াকে মৃত ঘোষনা করেন।

এইচ এম আহসানুল কবিরের গ্রামের বাড়ি ঢাঙ্গাইলে বলে জানা গেছে। তারা থাকেন ঢাকার জিগাতলা হাউস নং-৭০, এ/১ ফ্লাটে।

বর্তমানে তার স্ত্রী শাম্মী আখতার তানিয়ার মৃতদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘাতক মাইক্রেবাস আটক করা হয়েছে। ঘটনাটি রামু থানা পুলিশ তদন্ত করছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: