সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার মারা গেছেন

সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার মারা গেছেন। বুধবার (২৪ আগস্ট) রাজধানীর ইউনাউটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২ টায় তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন তার মেয়ে আইরিন মাহবুব। এর আগে তিনি কয়েকবার রাজধানীর এভায়কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

তার মেয়ে আইরিন মাহবুব বলেন,বাবা আর নেই। দীর্ঘদিন ধরে ক্যান্সার আক্রান্ত ছিলেন।নানা রোগেও ভুগছিলেন। আজ সকালে হঠাৎ করে অক্সিজেনর লেভেল কমে যায়। এবং শারীরিক অবস্থার অবনতি হয়।তাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে গেলে দুপুর ১২ পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

উল্লেখ্য, এর আগে (১৪ জুলাই) সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মাহবুব তালুকদারের সাবেক পিএস মুহাম্মদ এনাম উদ্দীন এ তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, তার শারীরিক অবস্থা এতই গুরুতর যে বিদেশ ভ্রমণেরও উপযোগী নয়। এ কারণে আগামী ১৬ জুলাই তার চেন্নাই যাওয়ার টিকিট কাটা থাকলেও তিনি যেতে পারছেন না। তবে তাকে বিদেশে নেওয়ার চেষ্টা চলছে।

এনাম উদ্দীন জানান, মাহবুব তালুকদার গত ১ জুলাই থেকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি নানা গুরুতর অসংক্রামক ব্যাধিতে আক্রান্ত। তার অসুস্থতার কারণে নিউ ইয়র্ক থেকে কন্যা আফরীন মাহবুব এবং কানাডা থেকে পুত্র শোভন মাহবুব এবং আমেরিকার ইউনিভার্সিটিতে পড়ুয়া তার দুই নাতনি বাশরী আইরীন ও অপসরী আইরীনও ঢাকায় এসেছেন। তার স্ত্রী নিলুফার বেগম ও বড় কন্যা আইরীন মাহবুব তার সঙ্গে আছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ