সিঙ্গেলদের জন্য আমি আছি: নুসরাত ফারিয়া

মুক্তি পেতে যাচ্ছে সময়ের বহুল আলোচিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। আগামী শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে অভিনয় করেছেন রিয়াজ, নুসরাত ফারিয়া, সিয়াম আহমেদ, জিয়াউল রোশান, মনোজ প্রমাণিক, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমানসহ আরও অনেকে।

সিনেমাটির মুক্তি উপলক্ষে সম্প্রতি রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এআইইউবি)-এ প্রচারণা চালায় ‘অপারেশন সুন্দরবন’ টিম। সেখানে শিক্ষার্থীদের সিনেমাটি দেখার জন্য আহ্বান জানান এতে অভিনয় করা শিল্পী ও সংশ্লিষ্টরা। সেখানে এক শিক্ষার্থীর প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া জানান, এআইইউবি’র সিঙ্গেলদের জন্য আমি আছি।

এ সময় ওই শিক্ষার্থী বলেন, আমি তো সিঙ্গেল। বাট আপনি বলছেন গার্লফ্রেন্ড নিয়ে যাইতে। আমার তো গার্লফ্রেন্ড নাই। এ সময় ফারিয়া বলেন, আমি তোমার সামনে দাঁড়িয়ে আছি, ইউ গো উইথ মি। টোয়েন্টি থার্ড সেপ্টেম্বর, ফ্রাইডে থ্রি পিএম আমরা একসঙ্গে মুভি দেখছি, ওকে? আর এই ফ্রাই ডে চলে গেলে, পরের ফ্রাইডে যে আছে, যারা সিঙ্গেল আছ; আই অ্যাম হেয়ার। আমি এভেইলেবল। এর আগে ফারিয়া জানান, তিনি এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। পরে ব্যক্তিগত কারণে বিশ্ববিদ্যালয় ছেড়ে দেন।

উল্লেখ্য, সুন্দরবনে র‍্যাবের দুর্ধর্ষ অভিযানের গল্প উঠে এসেছে ‘অপারেশন সুন্দরবন’-এ। প্রায় তিন বছর সময় নিয়ে বিগ বাজেট ও বড় আয়োজনের সিনেমাটি নির্মাণ করেছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত দীপংকর দীপন। সিনেমাটি প্রযোজনা করেছে র‌্যাব ওয়েলফেয়ার কো অপারেটিভ সোসাইটি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

ফেসবুকে আমরাঃ