স্কুল ভবনের পেছনে মিলল ব্যাগভর্তি টাকা

যশোরের মনিরামপুরে স্মরণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনের পেছন থেকে ব্যাগভর্তি টাকা পাওয়া গেছে। স্কুলে মিলল ব্যাগভর্তি টাকা। রবিবার (১৬ অক্টোবর) সকাল ৮টার দিকে ওই স্কুলের শিক্ষার্থীরা টাকাভর্তি ব্যাগটি দেখতে পায়। পরে খবর পেয়ে ঝিকরগাছা ও মণিরামপুর থানা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে টাকাগুলো উদ্ধার করে। ওই ব্যাগে ১৯ লাখ ৬১ হাজার ছিল বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, রোববার সকাল ৮টার দিকে বিদ্যালয়ে আসে শিক্ষার্থীরা। এ সময় তারা স্কুল ভবনের পেছনে একটি ব্যাগ পড়ে থাকতে দেখে। পরে তারা বিষয়টি শিক্ষকদের জানায়। এরপর শিক্ষকরা পুলিশকে খবর দিলে ঝিকরগাছা ও মণিরামপুর থানা পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে ব্যাগটি তাদের হেফাজতে নেয়।

জানা গেছে, উদ্ধার হওয়া টাকাগুলো ব্রিটিশ আমেরিকান টোবাকোর ঝিকরগাছা শাখার। গতকাল শনিবার (১৫ অক্টোবর) রাতে ওই প্রতিষ্ঠানের অফিসের তালা ভেঙে ২৬ লাখ টাকা লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই কোম্পানির শাখা ব্যবস্থাপকসহ ছয় কর্মীকে রাতেই আটক করেছে ঝিকরগাছা থানা পুলিশ। রোববার সকালে আরও দুজনকে আটক করা হয়েছে।

ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য কয়েকজনকে হেফাজতে নিয়েছি। পরে বিস্তারিত জানাতে পারব।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ