সড়ক পথ বন্ধ থাকায় নৌপথে সমাবেশে যাচ্ছেন বিএনপি নেতাকর্মীরা

বিএনপির ময়মনসিংহ বিভাগের মহাসমাবেশের কারনে গতকাল রাত থেকে শেরপুর থেকে ময়মনসিংহ ও ঢাকামুখী সকল প্রকার যাত্রীবাহী বাস বন্ধ থাকায় জেলা বিএনপির নেতাকর্মীরা নৌপথে ছুটছেন ময়মনসিংহে। শনিবার (১৫ অক্টোবর) সকালে শেরপুর সদর উপজেলার চর পক্ষীমারি ইউনিয়নের ব্রহ্মপুত্র নদের পুরাতন ফেরী ঘাট এলাকা থেকে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদের নেতৃত্বে ৩০ টি ট্রলারে করে প্রায় ৩ হাজার নেতাকর্মীকে নিয়ে যাত্রা শুরু করে।

এছাড়া নেতাকর্মীদের কিছু কিছু প্রাইভেট কার ভাড়া করে ভোরে রওনা হন। বেশির ভাগ নেতাকর্মী নদী পথেই সম্মেলনে যাচ্ছেন বলে জেলা বিএনপি সূত্রে জানা গেছে। বাস বন্ধের কারণ হিসেবে কেউ কেউ বলছেন মহাসমাবেশের কারণে সড়কে যানযট সৃষ্টি হওয়ার আশংকায়। আবার কেউ বলছেন প্রশাসনের পক্ষ থেকে বন্ধ করা হয়েছে যেন মহাসমাবেশ সফল না হয়। আবার কোন কোন মালিক-শ্রমিক বলছেন এমনিতেই বন্ধ রাখা হয়েছে।

এদিকে, দূরপাল্লার সবধরনের পরিবহন বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছে যাত্রী সাধারণ। অনেকের অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান খোলা থাকায় তারা ঢাকা যেতে না পারায় বিপাকে পড়েছেন। পরিবহন মালিক ও শ্রমিক ইউনিয়নের কোন নেতাকর্মীই এ বিষয়ে কিছু বলতে চাননি।

জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ জানান, গতকাল শুক্রবার থেকেই পুলিশ প্রশাসন ময়মনসিংহের সম্মেলনে যোগ দেয়ার জন্য আমাদের নেতাকর্মীদের পরিবহনকারী বাস, প্রাইভেট কার আটকানোর কারণে শেরপুরের সকল প্রকার যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল সাংবাদিকদের জানান, পুলিশ প্রশাসনের পক্ষ থেকে যানবাহন বন্ধ করে দেয়া হয়েছে এমন কোন তথ্য তার জানা নেই। এছাড়া সদর থানা থেকে কেউ এ বিষয়ে কোথাও গিয়ে বাস বন্ধ রেখেছে এমন কোন ঘটনা ঘটেনি বলেও ওসি জানান।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

ফেসবুকে আমরাঃ