কুমিল্লার হোমনা উপজেলার মসজিদের ৬০২ জন ইমামদের মাঝে ৫ হাজার টাকা করে মোট ৩০ লক্ষ ১০ হাজার টাকার মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতে উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার ১১ টার দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ অনুদান প্রদান করা হয়। ইমামদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর এই আর্থিক অনুদানের চেক প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা ।

এ সময় পৌরমেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার নাহিদ আহমেদ জাকির, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, যুগ্ন সাধারণ সম্পাদক মো. গাজী ইলিয়াস, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন বাবুল, উপজেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি খন্দকার মাহবুবুর রহমান, উপজেলা ইমাম সমিতির সভাপতি মাওলানা মো. ইব্রাহিমসহ বিভিন্ন মসজিদের ইমান ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন ।

জানা গেছে, উপজেলার ৯ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার মোট ৬০২ জন ইমামের মাঝে প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ৩০ লক্ষ ১০ হাজার টাকার চেক অনুদান হিসেবে প্রদান করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: