কুমিল্লার হোমনায় সড়ক ও জনপথ (সওজ) বিভাগের জমি দখল করে গড়ে তোলা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। সোমবার দুপুরে সহকারী কমিশনার ও এক্সিকিউভি ম্যাজিস্ট্রেট অমিত দত্ত এর নেতৃত্বে হোমনা থানা পুলিশের সহযোগীতায় পঞ্চবটি বাজার এলাকা থেকে সিনাইয়া মোড় পর্যন্ত এলাকায় সড়কের পাশে গড়ে ওঠা প্রায় ৮০টি অবৈধ স্থাপনা (দোকান) উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযান পরিচালনা কালে ওসি মো. আবুল কায়েস আকন্দ ,ওসি (তদন্ত) আমিনুর রসুলসহ সওজের সাব ডিভিশনাল ইঞ্জিনয়ার (এস.ডি.ই)মো. জাফরুল হায়দার ,উপ-সহকারী প্রকৌশলী রমিজ উদ্দিন,সার্ভেয়ার মো. সাইফুল ইসলাম মো. মোজাম্মেল হোসেন,কার্যসহকারী মো.হেলাল উদ্দিন এ সময় উপস্থিত ছিলেন।

এস.ডি.ই জাফরুল হায়দার বলেন, দীর্ঘদিন যাবৎ একটি মহল হোমনা গৌরীপুর রাস্তার দুই পাশে সওজের জায়গায় দোকান পাট নির্মাণ করে ব্যবসা পরিচালনা করে আসছিল। সাত দিনের সময় দিয়ে রাস্তার দুই পাশ থেকে স্থাপনা সরিয়ে নেয়ার জন্য মাইকিং করা হয়েছে। তার পরও অবৈধ দখলকারীরা তাদের স্থাপনা সরিয়ে নেয়নি। আজ অভিযান পরিচালনা করে রাস্তার পাশে ৬০টি স্থাপনা (দোকান) উচ্ছেদ করা হয়েছে। পর্যাযক্রমে সড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: