গম খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে সংক্ষিপ্ত সমাবেশ করেছে মানিকগঞ্জ জেলা বিএনপি। ব্যনার হাতে সমাবেশ শুরুর এক মিনিটের মাথায়ই সমাবেশ সমাপ্ত করে নেতাকর্মীদের বিচ্ছিন্ন বিদায় দেন নেতৃবৃন্দরা। সোমবার বেলা সাড়ে দশটার দিকে মানিকগঞ্জ কোর্ট এলাকায় পুরাতন আইনজীবি ভবনের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত এ সমাবেশে জেলা বিএপির সভপতি আফরোজা খান রিতা ও সাধারণ সম্পাদক এস এ কবির জিন্নাহ বক্তব্য রাখেন।

এ সময় বক্তরা বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদি দলের চেয়ারপার্সন ও ৩বারের সফল প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রাজনৈতিক প্রতিহিসামূলক মামলা থেকে মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার অনুমতি দেওয়া হোক। আমরা ও আমাদের দল আইনের প্রতি শ্রদ্ধাশীল, এতে আইনের কোন প্রকার ব্যাক্তয় হবে না।

সমাবেশে জেলা বিএনপির সহ-সভাপতি আজাদ হোসেন খান, সাংগঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহার, রফিক উদ্দিন ভূইয়া হাবু, দপ্তর সম্পাদক আরিফ হোসেন লিটন, প্রচার সম্পাদক শামীম আল্ মামুন, ধর্ম বিষয় সম্পাদক আশিকুর রহমান খান, পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন জাদু, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোস্তাক হোসেন দিপু, পৌর যুবদলের আহ্বায়ক তুহিনুর রহমান তুহিন।

এছাড়াও শ্রমিক দলের সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন, কৃষকদলের আহ্বায়ক মনি, সাবেক সহ-সভাপতি জিয়া উদ্দিন কবির, সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জিন্নহ খান, ওলাম দলের যুগ্ম- আহ্বায়ক আমিনুল ইসলাম, ছাত্রদলের সভাপতি রেজাউল ইসলাম খান সজীব, সাধারণ সম্পাদক নুরসাদুল ইসলাম জ্যাকিসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: