আমার মেয়াদের বাকি আট মাস ‘জীবন বাজি রেখে’ কাজ করব: মাশরাফী

জাতীয় সংসদ সদস্যের মেয়াদের বাকি সময়টুকু ‘জীবন বাজি রেখে’ কাজ করবেন বলে অঙ্গীকার করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মুর্তজা। নড়াইল-২ আসনের এই সংসদ সদস্য বলেছেন, “আমার মেয়াদকাল আছে আর আট মাস। এই সময়টুকু আমি জীবন বাজি রেখে আপনাদের জন্য কাজ করে যাব।“

গতকাল শনিবার বিকেলে লোহাগড়া উপজেলার লোহাগড়া ইউনিয়নের কালনা চর-করফা কওমি মাদরাসা মাঠে ‘জনতার মুখোমুখি জনতার সেবক’ অনুষ্ঠানে মাশরাফী বিন মুর্তজা এসব কথা বলেন।

এ সময় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বলেন, “যতক্ষণ আছি আল্লাহ আমার হায়াৎ রাখছে, কাজ করে যাব। আমি কাজ করব কি-না, মূল বিষয় কিন্তু সেটা। আমি কিন্তু কোনো গ্রুপিং করি না। একে ধরো, ওকে মারো, ওকে পুলিশে দাও, এসব করি না। এগুলো আমার কাজ না।

তিনি বলেন, “আমার কাজ হচ্ছে, সময় পেলে ক্রিকেট খেলি, আর সময় নিয়ে রাজনীতি করি। আর কিছু করি না। আমার দায়িত্ব হচ্ছে আপনাদের জন্য কাজ করা।” তিনি আরও বলেন, “বিগত ৪০-৪৫ বছরের সঙ্গে আমার চার বছর মেলান, অনেক কিছুই এগিয়েছে।“

অনুষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত থেকে মাশরাফীকে প্রশ্নের পাশাপাশি এলাকার সমস্যার কথা বলেন। মাশরাফী সেগুলোর উত্তর দেন। লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে জনতার প্রশ্নোত্তর পর্বের আয়োজন করে লোহাগড়া ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ।

আরো পড়ুন