আমড়াতলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জয়নালের আবেদীনের গণসংযোগ

আগামী বছর মার্চে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এরই মধ্যে জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারনা ও গণসংযোগ। তারই ধারাবাহিকতায় কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হাজী জয়নাল আবেদীন গণসংযোগ শুরু করেছেন৷ পরিবর্তনের অঙ্গিকার নিয়ে তিনি এ গণসংযোগ শুরু করেছেন।

শুক্রবার সন্ধ্যায় ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দুতিয়ার দীঘিরপাড়ে আনুষ্ঠানিকভাবে উঠোন বৈঠক ও গণসংযোগ শুরু করেন। শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত উঠোন বৈঠকে চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন বলেন, সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আ.ক. ম বাহাউদ্দীন বাহারের সমর্থন নিয়ে তিনি আমড়াতলী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশগ্রহণ করতে চান। ইউনিয়নবাসীর সেবা করতে চান। জয়নাল আবেদীন বলেন, আমড়াতলী ইউনিয়নের সাধারন মানুষজন ইউনিয়ন পরিষদে নতুন নেতৃত্ব দেখতে চান।

সবাই এখন পরিবর্তনের জন্য অপেক্ষা করছেন । আর তাই আগামী নির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করবেন। ইউনিয়নবাসীর সেবায় নিবেদিত হতে চান তিনি। এ সময় চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীনের বক্তব্যকে সমর্থন দিয়ে ইউনিয়নের নবীন প্রবীন ব্যক্তিরা একমত পোষণ করেন৷ গণসংযোগে আমড়াতলী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আরো পড়ুন