উচ্চস্বরে ডিজে গান, বিয়ের আসরে অসুস্থ হয়ে বরের মৃত্যু

এবার বিয়ের বাড়িতে বাজানো উচ্চস্বরের গানে অস্বস্তি বোধ করছিলেন বর সুরেন্দ্র কুমার। কিন্তু তার কথাকে পাত্তা না দিয়ে গান চালিয়ে যাওয়া হয়। অবশেষে অস্বস্তি থেকে জ্ঞান হারান তিনি। দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গত বুধবার ১ মার্চ ভারতের বিহারের সীতামড়ী জেলায় এক বিয়ের অনুষ্ঠানে এই ঘটনা ঘটে। এই ঘটনায় মামলা করেছে স্থানীয় পুলিশ। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

এদিকে সংশ্লিষ্ট পুলিশ জানিয়েছে, বুধবার ওই বিয়ের অনুষ্ঠান ছিল। বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন হয়েছিল। বিয়ের মঞ্চের ঠিক পাশেই উচ্চস্বরে “ডিজে বক্স” বাজছিল। সেই আওয়াজে অস্বস্তি বোধ করছিলেন সুরেন্দ্র। আচমকাই জ্ঞান হারিয়ে মঞ্চে পড়ে যান তিনি। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের পরিবারের দাবি, কানের সামনে উচ্চস্বরে “ডিজে গান” বাজানোর আপত্তি করেছিলেন সুরেন্দ্র। কিন্তু তার সেই আপত্তি কেউ শুনতে চাননি। বরং অনবরত “ডিজে গান” চলছিল। বিয়ের মালাবদল শেষে ছবি তোলার পর্ব শেষ হতেই জ্ঞান হারান সুরেন্দ্র।

সম্প্রতি একই ধরনের আরও একটি ঘটনা ঘটেছিল ভারতের উত্তরপ্রদেশের লখনউয়ে। সেখানে বিয়ের আসরে মৃত্যু হয় কনের। তারও আগে ভারতের হায়দরাবাদে গায়েহলুদ অনুষ্ঠানেও এক কনের মৃত্যুর ঘটনা ঘটে।

আরো পড়ুন