করোনা ভাইরাস প্রতিরোধে এগিয়ে এসেছে আমড়াতলী উজ্জীবিত সংঘ হেল্প ডেস্ক

বরুড়া উপজেলার আমড়াতলীতে করোনা ভাইরাস প্রতিরোধে এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে প্রশাসনের পাশাপাশি কাজ করে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন আমড়াতলী উজ্জীবিত সংঘ হেল্প ডেস্ক । “বাসায় থাকুন-নিরাপদ থাকুন, প্রয়োজনে বাহিরে এলে সামাজিক দূরত্ব বজায় রাখুন” এই স্লোগান নিয়ে শনিবার (২৮ মার্চ) বিকাল ৫ ঘটিকায় আমড়াতলী বাজারে তিনটি স্থানে করোনা ভাইরাস থেকে সচেতন থাকার জন্য হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে ।

এসময় উপস্থিত ছিলেন আবু ইউছুপ,কবির উদ্দিন(বাবু),শেখ আল মামুন কাজল, রেদোয়ান হোসেন অন্তু, মাজহারুল ইসলাম নঈম,কার্তিক দা সহ খেটে খাওয়া কিছু দিন মজুর সহ এলাকার ব্যক্তি বর্গ ।

এছাড়া এই উদ্দ্যেগের সাথে আরো আছেন কৃষ্ণ দত্ত , ইমান হোসেন, আবদুল্লাহ শোভন,তানভির তুষার, রিয়াদ আহমেদ, হেলাল,বাসার , হাসিব, মহিবুল্লা সোহাগ, মাহফুজ (বরুড়া পুর্ব অঞ্চল ছাত্রলীগ) সহ আরো অনেকে ।

এছাড়া কবির উদ্দিন বাবু জানান, আমড়াতলী এলাকার মানুষের সুরক্ষায় ইতিমধ্যে উজ্জীবিত গ্রুপ ,বরুড়া পুর্ব অঞ্চল ছাত্রলীগ , ছাত্রদল এবং প্রবাসী ভাই বন্ধুরা তাদের এই কাজে সহযোগীতা করছেন । তিনি আরো জানান সরকারের ঘোষিত সকল প্রকার কার্যক্রমে এলাকার মানুষের সুরক্ষায় তারা ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাবে ।

রেদোয়ান হোসেন অন্তু জানান, এই মুহুর্তে এলাকার সকল শিক্ষার্থীরা ঢাকা সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে বাড়ীতে ফিরেছে । তারা সবাই যদি একটু সচেতনতা তৈরি করে তাহলে এলাকার মানুষ নিরাপদে থাকবে । সেই সাথে এলাকার মুরব্বী সহ সকলকে সরকারের ঘোষিত নিয়ম নীতি মেনে চলার আহবা জানান ।

এদিকে এলাকার সার্বিক খোঁজ খবর রাখছে প্রবাসী আমড়াতলী বাসীরা ।

আরো পড়ুন