কাতার বিশ্বকাপ ফাইনাল খেলবে ফ্রান্স-আর্জেন্টিনা: জ্যোতিষী

এবার জমে উঠেছে বিশ্বমঞ্চের লড়াই। একের পর এক রেকর্ড-অঘটন-ইনজুরি! সব মিলিয়ে রোমাঞ্চকর গ্রুপ পর্বের খেলা। গ্রুপ পর্ব থেকে প্রথম দল হিসেবে বিদায় নিয়েছে স্বাগতিক কাতার। প্রথম ম্যাচে হেরেছে সাবেক চ্যাম্পিয়ন আর্জেন্টিনা-জার্মানি। ইনজুরির কারণে ছিটকে গেছেন ব্রাজিলের হেক্সা মিশনের অন্যতম বাজির ঘোড়া নেইমার।

শেষ পর্যন্ত কোন দল উঁচিয়ে ধরবে সোনালি শিরোপা, সেটাই এখন দেখার বিষয়। ফুটবল সমর্থকদের মধ্যে যখন এসব বিষয়ে জোর আলোচনা, তখন ফাইনাল নিয়ে ভবিষ্যদ্বাণী করে নতুন করে হইচই ফেলে দিয়েছেন ব্রাজিলিয়ান জ্যোতিষ অ্যাথোস সালোম। একের পর এক ভবিষ্যদ্বাণী মিলে যাওয়ায় বেশ সুনাম রয়েছে ‘দ্য লিভিং নস্ট্রাদামুস’ খ্যাত অ্যাথোস সালোমের।

এর আগে কোভিড-১৯ প্যানডেমিক, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ প্রসঙ্গে ভবিষ্যদ্বাণী করেছিলেন তিনি। অ্যাথোসের মতে, এবারের বিশ্বকাপে ব্রাজিলের কোনো সম্ভাবনা নেই। সেলেসাওরা সেমি বা ফাইনালে যেতে পারে। কিন্তু ব্রাজিল চ্যাম্পিয়ন হতে পারবে না।

এদিকে অ্যাথোসের ভবিষ্যদ্বাণী অনুযায়ী, আর্জেন্টিনা, ব্রাজিল, বেলজিয়াম, ফ্রান্স, ইংল্যান্ড হচ্ছে টুর্নামেন্টের সেরা পাঁচটি দল। তাদের ফাইনালে ওঠার সম্ভাবনা রয়েছে। কিন্তু ইংল্যান্ড, বেলজিয়াম ও ব্রাজিলের ফাইনাল জেতার কোনো সম্ভাবনা নেই। ব্রাজিলিয়ান জ্যোতিষের দাবি, আগামী ১৮ ডিসেম্বর, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ফ্রান্স ও আর্জেন্টিনা ফাইনাল খেলবে।

আরো পড়ুন