কুমিল্লার কালির বাজারে ড্রামট্রাক চাপায় শিশু নিহত

বুধবার দুপুর আনুমানিক ২টায় কুমিল্লা আদর্শ সদর উপজেলার কালির বাজার – কোটবাড়ি সড়কের হাতিগাড়া চৌমুহনী এলাকায় বালুবাহী ড্রামট্রাক চাপায় ঘটনাস্থলেই তাহমিদুল ইসলাম (৫) নামে এক শিশু মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় নিহত তাহমিদ বরুড়া উপজেলার মির্জানগর গ্রামের এমরান মিয়ার ছেলে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত শিশু মায়ের সাথে নানার বাড়ি হাতিগাড়া (সরদার বাড়ি) এলাকায় বেড়াতে আসে। সিএনজি থেকে নেমে সড়ক পারাপারের সময় কোটবাড়িমুখি দ্রুতগতির একটি ড্রামট্রাক চাপা দিলে তাৎক্ষণিক ভাবে ঘটনারস্থলে তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর ঘাতক চালক ড্রামট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় কয়েকজন বাইক নিয়ে ধাওয়া করে কোটবাড়ি বাজার এলাকা থেকে চালক সহ গাড়িটি আটক করতে সক্ষম হয়।

খবর পেয়ে নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের এস আই ফারুক ফোর্স সহ ঘটনাস্থলে পৌঁছে গাড়ি সহ চালককে আটক করে ফাঁড়িতে নিয়ে আসেন। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহতের পরিবার পোষ্টমর্টেম ও মামলা করতে অনিহা প্রকাশ করেছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত কোন মামলা বা লিখত অভিযোগ দায়ের হয়নি বলে জানান নাজিরা বাজার ফাঁড়ি পুলিশের এসআই ফারুক।

আরো পড়ুন