কুমিল্লার মানুষদের ভালোবাসায় মুগ্ধ ব্যাচেলর পয়েন্টের ‘অন্তরা’

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। সম্প্রতি বিদেশ থেকে পড়ালেখা শেষ করে দেশে আসার পর যুক্ত হন ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকে। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের মাধ্যমে অল্প সময়ের মধ্যেই দর্শকমহলে সাড়া ফেলেছেন তিনি। নাটকটির চতুর্থ সিজনে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করেন ফারিয়া।

তার চরিত্রের জনপ্রিয়তা এমন পর্যায় যে দর্শকরা অভিনেত্রীর মূল নাম ভুলে এখন ‘অন্তরা’ নামেই বেশি চেনেন তাকে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাত ৮টায় ফেসবুক ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসে ফারিয়া লেখেন, ‘কুমিল্লার মানুষদের ভালোবাসায় আমি মুগ্ধ। সবাই যখন আগুন আগুন বলে চিৎকার দেয় অনেক শান্তি পাই। আর নামটা (ফারিয়া শাহরিন) ভুলে “অন্তরা” আপু ডাকে, মনে হয় আর কিছুই চাওয়ার নেই এই জীবনে। অনেক আপন করে নিয়েছেন আপনারা আমাকে। আমি কৃতজ্ঞ।’

গত ২৫ ফেব্রুয়ারি দুপুর ১২টায় কুমিল্লা শহরে কান্দিরপাড়স্থ ঝাউতলায় একটি প্রতিষ্ঠানের শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। আর সেখান থেকে ফিরেই নিজের চরিত্র নিয়ে এসব কথা বলেন এই অভিনেত্রী। উল্লেখ্য, লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ২০০৭ সালে প্রথম রানারআপ হন ফারিয়া। এরপর শোবিজে অভিষেক করে নাটক ও বিজ্ঞাপনে কাজ শুরু করেন তিনি।

আরো পড়ুন