কুমিল্লার সাথে বিকেএসপি কক্সবাজারের সাথে রংপুরের জয়

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ ২০২০ এর ফুটবল ইভেন্ট (পুরুষ) প্রতিযোগিতা কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বুধবার দু’টি খেলা অনুষ্ঠিত হয়েছে। প্রথমটিতে কক্সবাজারের সাথে ২/১ গোলে জয় পায় রংপুর জেলা দল। দ্বিতীয়টিতে কুমিল্লা জেলা দলের সাথে ৫/২ গোলে জয় পায় বিকেএসপি ( বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান)।

গত ২৭ মার্চ শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন হয়। ৮টি জেলা দল, বি.কে.এস.পি ও বাংলাদেশ সেনাবাহিনী বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসে অংশ নিচ্ছে, বুধবারের প্রথম ম্যাচে রংপুর জেলা দল কক্সবাজার জেলা দলের সাথে ১ গোলের জয় পায়। রংপুর জেলা দলের পক্ষে গোল করে ৮৬ মিনিটে আরিফুল ইসলাম ও ৯৩ মিনিটে আলমগীর গোল করে। কক্সবাজার জেলা দলের পক্ষে৪৮ মিনিটে গোল করেন শাওন।

দ্বিতীয় খেলায় কুমিল্লা জেলা দলের সাথে ৫/২ গোলে জয় পায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি )। খেলা শুরু হওয়ার দ্বিতীয় মিনিটে প্রথম গোল পায় কুমিল্লা জেলা দল, গোল করেন ইসমাইল, খেলার ৬ মিনিটের মাথায় কুমিল্লা জেলা দলের পক্ষে দ্বিতীয় গোল করেন হানিফ। আক্রমন আর পাল্টা আক্রমনে আর গোল পায়নি কুমিল্লা জেলা দল। খেলার শেষ পর্যন্ত এক এক করে ৫ টি গোল তুলে নেয় বিকেএসপি। বিকেএসপির পক্ষে দু’টি করে গোল করে রকিবুল ও মোরসালিন, প্রথমার্ধের ৩৩ মিনিটের মাথায় প্রথম গোল করেন রকিবুল, দ্বিতীয় গোল করেন ৮৫ মিনিটে। মোরসালিন ৭৫ ও ৮৭ মিনিটে দু’টি গোল করেন। বিকেএসপির পক্ষে প ম গোলটি করেন আকাশ ৯৪ মিনিটের মাথায়।

শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ব্যবস্থাপনায় কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থায় এ প্রতিযোগিতা বাস্তবায়ন করছে।

আরো পড়ুন