কুমিল্লার হয়ে গতির ঝড় তুলতে আসছেন নাসিম শাহ

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে নাসিম শাহকে দলে নিয়েছিল খুলনা টাইগার্স। পাকিস্তানি পেসারকে দলে নেয়ার বিষয়টি ফেসবুকের মাধ্যমে জানিয়েছিল ইয়াসির আলির নেতৃত্বাধীন দল। বিপিএল খেলতে নাসিম বাংলাদেশে আসছেনও, কিন্তু তিনি খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে।

আজ শনিবার ২১ জানুয়ারি একটি টুইট করেছেন নাসিম। সেখানে তিনি লেখেছেন, বিপিএল খেলতে বাংলাদেশে আসছেন। তার স্ট্যাটাসটি এমন, ‘আমি আবারও যাচ্ছি। কুমিল্লা ভিক্টোরিয়ান্সে যোগ দিতে বাংলাদেশের পথে।’ ১৯ বছর বয়সী নাসিম গত বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপে ছিলেন পাকিস্তান দলের অন্যতম স্তম্ভ।

যদিও আশানুরূপ প্রাপ্তি ছিল না তার। ৭ ম্যাচে নিয়েছিলেন মাত্র ৩ উইকেট। তবে গতি আর সুইংয়ে ঝলক দেখিয়ে তিনি এখন পেসারদের মধ্যে আলোচনার কেন্দ্রবিন্দুতে। এই অবস্থায় খুলনায় গেলে দলের জন্য ভীষণ উপকারী হতে পারতেন তিনি। কেননা খুলনা এখন একপ্রকার খাবি খাচ্ছে। ৫ ম্যাচে তারা জিতেছে মাত্র দুটিতে।

নাসিম খুলনায় না খেললেও এখানে আছেন মঈন খানের ছেলে আজম খান ও পাকিস্তানের অভিজ্ঞ পেসার ওয়াহাব রিয়াজ। দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকলেও ওয়াহাব নিয়মিত পারফর্ম করে যাচ্ছেন ফ্র্যাঞ্চাইজি লিগগুলোতে। ওয়াহাব এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা প্লাটুনের হয়ে বিপিএল মাতিয়েছিলেন।

আরো পড়ুন