কুমিল্লায় চলাচল সার্ভিসের শুভ উদ্বোধন

কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে দাউদকান্দি উপজেলার ইলিয়টগন্জ পযর্ন্ত সড়কে যাতায়াতকারী যাত্রীদের জন্য চালু হলো চলাচল বাস সার্ভিস। মঙ্গলবার বেলা ১২ টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা নিশ্চন্তপুর বিশ্বরোড এলাকায় সার্ভিসটির উদ্বোধন করা হয়।

আগত অতিথীদের অংশগ্রহনে ফিতা কেটে বাস সার্ভিসটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করা হয়। উদ্বোধনের পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজী মোঃ ইকবাল হোসেন, কে-এম,জামাল, মোঃ কামাল মুন্সী, মোঃ আনোয়ার হোসেন, মোঃ সোহরাব সুমন, মোঃ সাইফুল ইসলাম, মোঃ গোলাম সারোয়ার ইমন ভূইয়া, মোঃ ওবায়দুল কাউসার, মোঃ ইয়াসীর আারাফাত।

উদ্বোধনী অনুষ্ঠানের পরে আনোয়ার হোসেন জানান, ময়নামতি ক্যান্টনম্যান্ট থেকে ইলিয়টগন্জ পর্যন্ত দিনভর মানুষজন নানান কাজে যাতায়াত করে। এ সময় মহাসড়কে ছোট গাড়ি তে অনেকেই যাত্রীবেশী ছিনতাইয়ের কবলে পড়ে। এছাড়াও অনেক পরিবহন ভাড়া বেশী নেয়। এগুলো চিন্তা করেই যাত্রীদের জন্য সুলভ মূল্য চলাচল সার্ভিসের বাস ময়নামতি ক্যান্টনমেন্ট থেকে সৈয়দপুর, নিমসার, চান্দিনা, মাধাইয়া ও ইলিয়টগন্জ পর্যন্ত যাত্রী পরিবহন করবে। পর্যাপ্ত আসন বিন্যাসে যাত্রীরা চমৎকার সেবা পাবেন ইনশাআল্লাহ।

আরো পড়ুন