কুমিল্লায় নগর পরিবহনের শুভ উদ্বোধন

কুমিল্লা সেনানিবাস এলাকা থেকে চৌদ্দগ্রাম উপজেলার মিয়াবাজার পর্যন্ত সড়কে যাতায়াতকারী যাত্রীদের জন্য চালু হলো নগর পরিবহন বাস সার্ভিস। সোমবার বেলা ১২ টায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা আমতলী বিশ্বরোড এলাকায় সার্ভিসটির উদ্বোধন করেন কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহমুদ সহিদ।

উদ্বোধনের আগে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়। পরে আগত অতিথীদের অংশগ্রহনে ফিতা কেটে বাস সার্ভিসটির আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা মোটরস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, জেলা ট্রাক মালিক সমিতির কার্যকরী সভাপতি মোঃ জহিরুল ইসলাম মোহন, আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ পাবেল, মহানগর ছাত্রলীগের আহবায়ক আবদুল আজিজ সিহানুক, জেলা পরিবহন পরিবহন শ্রমিক ইউনিয়ন (৯৩৮) এর সভাপতি মফিজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, আদর্শ সদর উপজেলার উত্তর দূর্গাপুর ইউনিয়নের সভাপতি মোঃ আবদুল খালেক ভূইয়া, নিটল মোটর্স এর ডিজিএম ( সেলস) হেমায়েত উদ্দিন, এরিয়া সেলস ম্যানেজার আবু সুফিয়ানসহ অন্যান্যরা।

উদ্বোধনী অনুষ্ঠানের পরে ছাত্রলীগ নেতা আবু হেনা বিন মোস্তফা জানান, ক্যান্টনম্যান্ট থেকে মিয়াবাজার পর্যন্ত দিনভর মানুষজন নানান কাজে যাতায়াত করে। এ সময় মহাসড়কে অনেকেই যাত্রীবেশী ডাকাতের ছিনতাইয়ে পড়ে। এছাড়াও অনেক পরিবহন ভাড়া বেশী নেয়। এগুলো চিন্তা করেই যাত্রীদের জন্য সুলভ মূল্য নগর পরিবহন সার্ভিসের বাস ক্যান্টনমেন্ট থেকে আলেখারচর, পদুয়ার বাজার, সোয়াগাজী ও মিয়ার বাজার পর্যন্ত যাত্রী পরিবহন করবে। এই সার্ভিসে যাত্রীদের জন্য থাকছে ফ্রী ওয়াইফাই, সিসি ক্যামেরার বেষ্টিত নিরাপত্তা ব্যবস্থা। পর্যাপ্ত আসন বিন্যাসে যাত্রীরা চমৎকার সেবা পাবেন।

আরো পড়ুন