কুমিল্লায় নিজ গ্রামে আতিকুল ইসলামের মতবিনিময় (ভিডিও)

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী ও বিজিএমইএ এর সাবেক প্রেসিডেন্ট মো: আতিকুল ইসলাম বলেন, আমরা সবাই মিলে ঢাকা শহরকে গড়ে তুলতে চাই্- যে ঢাকা শহর হবে সচল ঢাকা, যেখানে জলাবদ্ধতা থাকবে না, যানজট থাকবে না।

তিনি বলেন, আমরা সবাই যদি এক হয়ে কাজ করতে পারি ২০২১ সালের মধ্যম আয়ের দেশ এবং ২০৪১সালে উন্নত আয়ের দেশ গড়ার যে স্বপ্ন দেখছি আমরা অনেক দূর এগিয়ে গেছি। এটাকে এগিয়ে নেয়ার জন্য সুন্দর পরিচ্ছন্ন বাসযোগ্য সচল নিরাপদ স্বাস্থ্যকর ঢাকা প্রয়োজন।

আতিকুল ইসলাম আরও বলেন, দূষণ থেকে বাঁচতে হবে। আমাদের ভবিষ্যত চায় একটু সুন্দর খেলার মাঠ, একটি সচল ঢাকা। আজকের ঢাকায় ঘন্টার পর ঘন্টা যানজটে বসে থেকে নষ্ট হয়ে যাচ্ছে সারা বিশ্বে কিন্তু সেটা নেই। সারা বিশ্ব যদি পারে আমরাও পারবো।

নিজ গ্রাম কুমিল্লার তিতাস উপজেলার লালপুরে বাবা মায়ের কবর জেয়ারত ও গ্রামের মানুষের সাথে সৌজন্য সাক্ষাত শেষে সাংবাদিকদের একথা বলেন আতিকুল।

আতিকুল ইসলামকে পেয়ে গ্রামের মানুষে বেশ আনন্দিত। গ্রামের উন্নয়নে বহু স্কুল কলেজ ও সামাজিক প্রতিষ্ঠান গড়ে তুলেন আতিকুল। এলাকার সুধীজন ও গ্রামের মানুষদের সাথে নিয়ে বেশ কিছু সামাজিক বৈঠকে অংশগ্রহণ করেন।

আরো পড়ুন