কুমিল্লায় বিদেশী পিস্তল ও গুলি সহ র‌্যাবের হাতে আটক ১

ডেস্ক রিপোর্টঃ গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১১ এর একটি আভিযানিক দল গতরাত দেড়টায় কুমিল্লার বুড়িচং থানাধীন বুড়িচং উত্তর পাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মোঃ ইকবাল হোসেন বাবু (২৭), পিতা- মোঃ আলী হোসেন, সাং- বুড়িচং উত্তর পাড়া, থানা- বুড়িচং, জেলা- কুমিল্লাকে আটক করা হয়। এ সময় তার হেফাজত হতে ০১টি বিদেশী পিস্তল, ০১টি পিস্তলের ম্যাগাজিন ও ০২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ ইকবাল হোসেন বাবু (২৭) কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, সে কুমিল্লা জেলার বুড়িচং থানার বাসিন্দা। সে দীর্ঘদিন ধরে বুড়িচং এলাকায় চাঁদাবাজি, ছিনতাই ও ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুদ্ধ জনগন কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেতো না। প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়ভীতি দেখিয়ে নিয়মিত চাঁদাবাজি করত। এসকল সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‍্যাব-১১ এর একটি বিশেষ দল তার উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান, র‌্যাব ১১ সিপিসি ২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহঃ পুলিশ সুপার প্রণব কুমার।

আরো পড়ুন