কুমিল্লায় মাদকের বিরোধে ২৪ মামলার আসামিকে কুপিয়ে হত্যা

কুমিল্লায় মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে নাদিম (৩২) নামে এক যুবককে তার বাড়িতে ঢুকে এলোপাতারি কুপিয়ে খুন করা হয়েছে। এ সময় তার মা, স্ত্রী ও ভাইকেও কুপিয়ে গুরুতর আহত করা হয়। শুক্রবার (২৬ মার্চ) জেলার সদর দক্ষিণ উপজেলার ভাটপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নাদিমের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, ডাকাতি, মাদক, দস্যুতাসহ বিভিন্ন অপরাধে ২৪টি মামলা রয়েছে। তিনি যুবলীগের কর্মী ছিলেন বলে জানান গেছে। সে ওই উপজেলার জোড়কানন ইউনিয়নের ভারত সীমান্তবর্তী ভাটপাড়া গ্রামের ইদু মিয়ার ছেলে। এদিকে এ ঘটনায় আব্দুল মান্নান ওরফে মনা নামে একজনকে আটক করা হয়েছে। সদর দক্ষিণ মডেল থানা পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকাল প্রায় দশটার দিকে অন্তত ১০ জনের একদল সন্ত্রাসী দল দেশীয় অস্ত্র হাতে নাদিমের বাসায় প্রবেশ করে। তারা প্রথমে পুরো বাসায় ভাঙচুর চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র দিয়ে নাদিমের গলা, বুক, হাত ও পায়ে এলোপাতাড়ি কুপিয়ে তাকে হত্যা করে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী জানান, এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক ব্যবসা নিয়ে দীর্ঘদিনের বিরোধে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জেনেছি। নিহত নাদিমের বিরুদ্ধে খুন, ডাকাতি, ছিনতাই, মাদকসহ বিভিন্ন অপরাধের মোট ২৪টি মামলা রয়েছে। আমরা হত্যার ঘটনায় আবদুল মান্নান নামে একজনকে আটক করেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সূত্রঃ ইত্তেফাক

আরো পড়ুন