কুমিল্লায় যুবলীগ সদস্যকে গাড়িচাপা, আটক কাউন্সিলর

কুমিল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগর যুবলীগের সদস্য রোকন উদ্দিন রুকনকে গাড়িচাপা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। সেই অভিযোগে নগরের ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার দুপুর সাড়ে ৩টায় নগরীর অজিতগুহ মহাবিদ্যালয়ের সামনে গাড়িচাপায় রোকনসহ আরও চার-পাঁচজন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী লোকজন জানান, সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মালম্বীদের বাড়িঘরে হামলার প্রতিবাদে বেলা সাড়ে ৩টায় মিছিল নিয়ে মহানগর আওয়ামী লীগের অফিসে যাচ্ছিলেন যুবলীগ নেতা রোকন উদ্দিন রুকন। এ সময় বিপরীত দিক থেকে গাড়ি নিয়ে আসেন ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিল। তিনি রোকনকে গাড়িচাপা দেন এবং তার সঙ্গে থাকা পিস্তল বের করে গুলি চালান। তবে কেউ গুলিবিদ্ধ হয়নি।

পরে আহত অবস্থায় রোকনকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন সেখানে চিকিৎসাধীন। তার পায়ে বেশ জখম হয়েছে বলে জানান সেখানকার একজন চিকিৎসক।

নগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লাহ আল মাহমুদ শহীদ বলেন, ‘রোকন উদ্দিন নগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য। ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিল একজন সন্ত্রাসী। তার অপকর্মের বিরুদ্ধ প্রতিবাদ করায় রোকনের ওপর এই হামলা হয়। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক বলেন, ‘মৌখিক অভিযোগের পর নগরীর চকবাজার কাঁসারিপট্টি এলাকা থেকে কাউন্সিলর সাইফুল বিন জলিলকে আটক করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে বলব।’

আরো পড়ুন