কুমিল্লায় ৪ টন গাঁজা উদ্ধার !

কুমিল্লায় অভিযান চালিয়ে ৪ টন গাঁজাসহ বিপুল পরিমান অন্যান্য মাদক উদ্ধার করে জেলা পুলিশ। কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানান।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চলতি বছর জানুয়ারী থেকে জুলাই পর্যন্ত সাত মাসে ৪ টন গাঁজাসহ ১ লাখ ৪৮ হাজার ৩৩২ পিস ইয়াবা, ৮ হাজার ৭১০ বোতল ফেন্সিডিল, ৫৬৯ লিটার দেশী মদ, হউস্কি ৩০৬ বোতল, বিদেশী মদ ৪৬৫, বিয়ার ৪৬৫ ও ইস্কাফ সিরাফ ২ হাজার ৫২৪ বোতল রয়েছে।

এসব মাদক বহন ও বিক্রির দায়ে ২ হাজার ১৬৬ জনকে গ্রেফতার করা হয়। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ধরা হয়েছে ১১ কোটি ৪৩ লাখ ৫০ হাজার ৬ শ টাকা।

পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, জেলা পুলিশ প্রতিদিনই মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করছে। মাদকের উৎস পথ, মাদক কারবারীদের আটকে জেলা পুলিশের সবগুলি ইউনিট একযোগে কাজ করছেন।

এত মাদক আটক ও মাদক কারবারী গ্রেফতার পুলিশের কতটুকু সফলতা এমন প্রশ্নে কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ বলেন, মাদক উদ্ধার ও মাদক কারবারী আটকে আমাদের সফলতা কিংবা ব্যর্থতা তা হিসেব করবো না। কারন মাদক যতক্ষণ থাকবে ততক্ষনই পুলিশ সদস্যরা সেই মাদক জব্দ ও কারবারীদের আটক করেই যাবে। মাদকের ক্ষেত্রে জেলা পুলিশ সব সময় জিরো টলারেন্স অবস্থায় থাকবে।

আরো পড়ুন