কুমিল্লা কংশনগর বাজারে ভয়াবহ অগ্নিকান্ড (ভিডিও)

বুড়িচং প্রতিনিধিঃ কুমিল্লার বুড়িচংয়ে ভয়াবহ অগ্নিকান্ডে বাজারের ২০টি দোকান পুড়ে গিয়েছে। শুক্রবার বিকালে বুড়িচং উপজেলার কংশনগর বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে আনতে গিয়ে কুমিল্লা-সিলেট মহাড়কের তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। প্রায় ৮ কি.মি. সড়ক জুড়ে শত শত যাত্রী যানজটে আটকা পড়েছে।

বুড়িচং উপজেলার নির্বাহী অফিসার জানান, কংশনগর বাজারের অগ্নিকান্ডে প্রায় ২০টি ছোট-বড়সহ বেশ কয়েকটি দোকান পুড়ে ক্ষয়ক্ষতির আশংঙ্কা রয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসেছে।

ব্যবসায়ী এমরান হোসেনসহ স্থানীয় ব্যবসায়ীদের দাবি এই অগ্নিকান্ডে প্রায় এক কোটি টাকার ক্ষতিগ্রস্থের শিকার হয়েছেন তারা।

ফায়ার সার্ভিস কুমিল্লা জেলার উপ-সহকারী পরিচালক ডিএডি ফরিদ আহমদ জানান, কুমিল্লা সদর, বুড়িচং ও চান্দিনাসহ ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট দেড় ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে। স্থানীয়রাও আমাদেরকে সহযোগিতা করেছে। তিনি জানান, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে খাওয়ার হোটেলের গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটে। বাজারের দোকানের পরিমাণ বেশি ঘন হওয়ায় অল্প সময়ের মধ্যে আগুন ছড়িয়ে ছিটিয়ে পড়ে। তবে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

আরো পড়ুন