কুমিল্লা থেকে চুরি হওয়া ট্রাক হাজীগঞ্জে উদ্ধার, গ্রেফতার-১

কুমিল্লা সদর দক্ষিণের পদুয়ার বাজার বিশ্বরোডস্থ ছন্দু হোটেলের সামনে থেকে ৪১৫ বস্তা পোল্ট্রি ফিডসহ চুরি হওয়া ট্রাকটি উদ্ধার করা হয়েছে । বুধবার কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার এস.আই খাদেমুল বাহার সঙ্গীয় ফোর্স নিয়ে চাঁদপুর জেলার হাজীগঞ্জের বদরপুর থেকে পোল্ট্রি ফিড সহ ট্রাক ও ট্রাকের হেলপার ইমন (১৯) কে গ্রেফতার করেছে।

জানা যায়, গত ১০ জুন রাত সাড়ে এগারোটায় ৪১৫ বস্তা পোল্ট্রি ফিড নিয়ে ট্রাকটি মুন্সিগঞ্জ থেকে চট্টগ্রামের দিকে রওনা দিয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়ার বাজার বিশ্বরোড রেলক্রসিং এলাকায় ছন্দু হোটেলের সামনে ট্রাক রেখে চালক ও হেলপার খেতে যায়। বের হয়ে দেখেন ট্রাক নেই। এ ঘটনায় ১৪ জুন অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে মামলা করেন ট্রাকের মালিক বাবুল মজুমদার।

কুমিল্লা সদর দক্ষিণ থেকে পোল্ট্রি ফিডবাহী ট্রাক চুরির ২০ দিন পর (৩০ জুন) বুধবার চাঁদপুর জেলার হাজীগঞ্জের বদরপুর থেকে ৩৯৬ বস্তা পোল্ট্রি ফিডসহ ট্রাকটি উদ্ধার করা হয়েছে। এ সময় ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকের হেলপার ইমন হোসেন) (১৯) কে গ্রেপ্তার করা হয়েছে।

এ ব্যাপারে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী জানান, গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আরো পড়ুন