কুমিল্লা মহাসড়কে ট্রাকচাপায় রিকশা চালক নিহত

কুমিল্লার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নাজিরা বাজার সংলগ্ন এলাকায় ট্রাক চাপায় এক রিক্সা চালক নিহত হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) রাতে ৮ টার দিকে এ ঘটনাটি ঘটেছে।বিষয়টি নিশ্চিত করেন ময়নামতি হাইওয়ে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,মঙ্গল রাত ৮টার দিকে ঢাকা চট্রগ্রাম মহাসড়কে নাজিরা বাজার ও সেনানিবাসের মোস্তফা কামাল গেইট সংলগ্ন কুমিল্লামুখী সড়কে এ দুর্ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, বেপরোয়া ট্রাক চালক পেছন দিক থেকে ধাক্কা দিলে চালক সহ রিক্সাটি ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। এসময় ট্রাক চালক ও হেলপার গাড়ি ফেলে দ্রুত পালিয়ে যায়। নিহত ব্যক্তি বুড়িচং উপজেলার ময়নামতি পূর্ব-রামপাল এলাকার আয়েত আলীর ছেলে রিকশা চালক হেসেন(৪০)।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ময়নামতি ৮নং ওয়ার্ড মেম্বার জাবেদ হোসেন। দুর্ঘটনায় নিহতের বড় ভাই মিজানুর রহমান জানান, নিহতের ১৯ বছর বয়সী এক ছেলে ও স্ত্রী রয়েছে।

ময়নামতি হাওয়ায়ে থানার এসআই তৌহিদুল জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়িগুলো উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছে। যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। এবিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

আরো পড়ুন