কুমিল্লা সিটি মেয়রের দায়িত্ব বুঝে নিলেন রিফাত

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) দায়িত্ব বুঝে নিলেন নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত। বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর ১২টার দিকে কুসিক কার্যালয়ে ফুল দিয়ে নতুন মেয়রকে বরণ করে নেন কর্মকর্তা-কর্মচারীরা।

মেয়র ছাড়াও সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডের ২৭ জন সাধারণ কাউন্সিলর এবং ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলরকেও ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে কার্যালয়ের নিজ আসনে বসেন নবনির্বাচিত মেয়র আরফানুল হক রিফাত। সেখানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।

এ সময় আরফানুল হক রিফাত বলেন, আমি আজকে যে চেয়ারটাতে বসলাম এটা কুমিল্লা সিটি করপোরেশনের চেয়ার। আমি আল্লাহর কাছে প্রার্থনা করব, এই চেয়ারে বসে আমি যেন কোনো দুর্নীতির সঙ্গে যুক্ত না হই। আমি বলেছিলাম সিটি করপোরেশন কার্যালয়কে কখনো আওয়ামী লীগের দলীয় কার্যালয় বানাব না। আজকে থেকে এই অফিস কুমিল্লার জনগণের অফিস। নির্বাচনের সময় কুমিল্লার মানুষকে যে সব প্রতিশ্রুতি দিয়েছিলাম, তার সবগুলো বাস্তবায়ন করা হবে।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা যদি আমার কোনো অন্যায় দেখেন, আমাকে জানাবেন, আমার সঙ্গে বসে আলোচনা করবেন। আমি নিজেকে সংশোধন করব।

এরপর কার্যালয়ের কনফারেন্স হলে নতুন কাউন্সিলর এবং সিটি করপোরেশনের কর্মকর্তাদের সঙ্গে প্রথম সভা করেন মেয়র আরফানুল হক রিফাত।

আরো পড়ুন