কুমিল্লা স্টেডিয়ামে মুক্তিযোদ্ধার সাথে ২ গোলে মোহামেডানের জয়

মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে ২-০ গোলে জয় পেয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। মঙ্গলবার কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মোহামেডান নিজেদের ১১তম ম্য্যাচে ২-০ গোলে হারায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদকে।

বিজয়ী দলের হয়ে মালির ফরোয়ার্ড সোলেমানে দিয়াবাতে ও মুনজির কুলিদিয়াতি একটি করে গোল করেন। ম্যাচ জিতে ১১ খেলায় পাঁচ জয়, চার ড্র ও দুই হারে ১৯ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থস্থানে উঠে এলো মোহামেডান। ১১ ম্যাচে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের পয়েন্ট ৯।

বুধবার নিজেদের হোম ভেন্যু কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে জয়ের লক্ষ্যেই মাঠে নামে মোহামেডান। ম্যাচের শুরু থেকেই তারা আক্রমণাত্মক ফুটবল উপহার দিয়ে বেশ ক’টি গোলের সুযোগ সৃষ্টি করে। যার মধ্যে দুটি কাজে লাগায় সাদাকালোরা। ম্যাচের প্রথমার্ধে ৩৫ মিনিটের সময় সোলেমানে দিয়াবাতে প্রথম গোল করে এগিয়ে নেন (১-০) মোহামেডানকে। তবে প্রথমার্ধের বাকি সময় একাধিক সুযোগ পেয়েও ব্যবধান বাড়াতে পারেনি। দ্বিতীয়ার্ধে ৬১ মিনিটর সময় দ্বিতীয় গোলটি করেন মুনজির কুলিদিয়াতি। মোহামেডান এগিয়ে যায় (২-০) গোলে। মুক্তিযোদ্ধাকে সমতায় ফেরার সুযোগ না দিয়ে সহজ জয়ে ৩ পয়েন্ট আদায় করে মাঠ ছাড়ে মোহামেডান।

আরো পড়ুন