কুমিল্লা-২ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী নায়ক ফেরদৌস

ডেস্ক রিপোর্টঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নির্বাচনে অংশগ্রহণ করছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ফেরদৌস। কয়েকটি গণমাধ্যমে এমন খবর প্রকাশের পর থেকে চলচ্চিত্র অঙ্গনে ইতিবাচক ও নেতিবাচক কথা বলছেন অনেকে।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন নির্মাতা বলেন, ‘নির্বাচনে দেশের প্রতিটা নাগরিক অংশগ্রহণ করতে পারেন। সেই ধারাবাহিকতায় ফেরদৌস নির্বাচনে অংশগ্রহণ করার আগ্রহ প্রকাশ করেছেন। তিনি মনোনয়ন পেলে নির্বাচন করবেন। তার অংশগ্রহণ চলচ্চিত্রের মানুষদের জন্যই ভালো। অনেকেই অনুপ্রেরণা পাবে। চলচ্চিত্রের অনেক তারকা নির্বাচনে অংশগ্রহণ করতে চাইলেও কোনও অদৃশ্য কারণে অংশগ্রহণ করেন না, সেদিক থেকে ফেরদৌস অংশগ্রহণ করছেন এটা তার সাফল্য।

নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে ফেরদৌস জানান, ‘আমি নির্বাচনে অংশগ্রহণ করবো এটা আসলে সময় বলে দিবে। আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আমি। নির্বাচনের প্রচার প্রচারণা শুরু হলেও এখন পর্যন্ত আমি এর কিছুই করিনি। যদি দলীয়ভাবে মনোনয়ন পাই তবে নির্বাচনে আওয়ামী লীগ থেকে অংশগ্রহণ করব।’

অনেকে বলছে আপনি আপনার শশুড়বাড়ি এলাকা যশোর-৩ আসন থেকে নির্বাচন এমন প্রশ্নের উত্তরে ফেরদৌস বলেন,‘ আমি আমার শশুড়বাড়ি থেকে নির্বাচন কেনও করব? আমি আমার এলাকা কুমিল্লা-২ আসন থেকে অংশগ্রহণ করব।

নির্বাচন নিয়ে এই নায়ক আরও বলেন,‘আমি নির্বাচনে অংশগ্রহণ করার ইচ্ছা আছে তবে মনোয়ন পেলে প্রার্থী হিসেবে আমাকে আমার নিজ এলাকায় দেখতে পারবেন। নিজের এলাকার হয়ে দেশ ও এলাকার উন্নয়নমূলক কাজ করতে চাই।
খবরটি সবার নজরে আসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রাষ্ট্রীয় সফরে সঙ্গী হয়ে আমেরিকায় যাওয়ার পর থেকে। আবার এই নায়ককে আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচিতেও দেখা গেছে।

সূত্রঃ আমাদের সময়

আরো পড়ুন