কুমিল্লা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর গণসংযোগ

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতাঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র্র করে কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারণা। আসন্ন নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার মুরাদনগর উপজেলা আওয়ামী লীগকে নিয়ে গণসংযোগ করছেন। মুরাদনগর এলাকায় তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত ও গতিশীল করতে অক্লান্ত চেষ্টা চালিয়ে যাচ্ছেন। উপজলো থেকে ওর্য়াড পর্যন্ত আওয়ামী লীগরে সদস্য নবায়ন, সংগ্রহ ও কর্মী সভায় নেতৃত্ব দিয়ে দলরে ভিত মজবুত করতে কাজ করে যাচ্ছেন তিনি। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সরকারের উন্নয়নের সকল কর্মকান্ড জনগণরে মধ্যে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযুদ্ধা সৈয়দ আহাম্মদ হোসেন আউয়াল বলেন, এখানে দলের মধ্যে বিভেদ ও প্রার্থী বদলের কারণেই আসনটি প্রতিবারই হাতছাড়া হচ্ছে। তৃণমুল নেতাকর্মীদের দাবি আর যেন এখানে প্রার্থী বদল করা না হয়। তারা এবারের নির্বাচেনে কর্মীবান্ধব ত্যাগি ও পোড়খাওয়া নেতা জেলা সেক্রেটারী জাহাঙ্গীর আলম সরকারকে দল মনোনয়ন দিবেন-এমনটিই আশা করছেন এবং দলের সভানেত্রীর কাছে দাবিও জানাচ্ছেন। তাই আসন্ন নির্বাচনকে সামনে রেখে স্থানীয় আ’লীগ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়েই এগুচ্ছে। জাহাঙ্গীর আলম বহু ত্যাগ-তিতিক্ষার মধ্যেও নেতাকর্মীদের আকড়ে ধরে রেখেছেন, দুঃসময়ে রাজনৈতিক মাঠ ছাড়েননি। নেতাকর্মীদের প্রতি তার অকৃতিম ভালবাসা, ধৈর্য ও সহনশীলতার কারনেই তার জনপ্রিয়তার শীর্ষ অবস্থানে। তাই জাহাঙ্গীর আলম সরকারের নেতৃত্বে আজ উপজেলা আ’লীগ অন্য সময়ের চেয়ে এখন সু-সংগঠিত।

মনোনয়ন প্রত্যাশী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার বলেন, আমার জীবনের সব কিছু বিসর্জন দিয়ে আমি কুমিল্লা উত্তর জেলা তথা মুরাদনগর উপজেলা আওয়ামী লীগ ও অংগসংগঠনকে সংগঠিত ও শক্তিশালী করেছি। দুঃসময়েও দলের হাল ধরে রেখেছি, সুখে দুঃখে নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছি। আমার ত্যাগ সম্পর্কে জননেত্রী শেখ হাসিনা ভালোভাবেই অবগত আছেন। দল আমার এ ত্যাগ ও শ্রমের মূল্যায়ন অবশ্যই করবে। তাই আগামী নির্বাচনী দলের মনোনয়নের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। আমি নৌকা প্রতীকের পক্ষে, তাই উপজেলা আ’লীগ আমাকে নিয়ে নৌকার পক্ষে কাজ করছে।

আরো পড়ুন